পাতলা শাড়ির ফাঁক দিয়ে স্পষ্ট বেরিয়ে নাভি! বৃষ্টিতে ভিজেও বোল্ড লুকে দুর্দান্ত নেচে নেটদুনিয়া গরম করলেন যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: আধুনিক যুগের অন্যতম যোগাযোগ ব্যবস্থার মধ্যে আমরা প্রথমেই সোশ্যাল মিডিয়ার কথা উল্লেখ করতে পারি। দিন প্রতিদিন মানুষের মধ্যে এর ব্যবহার বেড়েই চলেছে। একটা সময় যেহেতু সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে গেলে কম্পিউটার বা ল্যাপটপ এর মতন ডিভাইস গুলির উপর নির্ভর করতে হতো তাই সাধারণ মানুষের মধ্যে কিন্তু এর খুব একটা প্রচলন ছিল না।

তবে এখন ঘরে ঘরে চলে এসেছে স্মার্টফোন। সুতরাং কোনোভাবেই আর মানুষকে এই সোশ্যাল মিডিয়ার আসক্তি থেকে আটকানো সম্ভব হচ্ছে না। ৮ থেকে ৮০ সকল বয়সের মানুষ এখন সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। অবসর সময় হোক বা কাজের মধ্যেই মানুষ কিন্তু এক ঝলক এই প্লাটফর্মে চোখ রাখতে অত্যন্ত ভালোবাসেন।

আজকাল মানুষকে নিজের প্রতিভা তুলে ধরতেও সোশ্যাল মিডিয়া ব্যাপকভাবে সাহায্য করছে। কমবেশি ফেসবুক এবং হোয়াটসঅ্যাপের মতন এপ্লিকেশন গুলো খুললেই আপনারা কিন্তু নানান ধরনের নাচ বা গানের ভিডিও দেখতে পারবেন। আগেকার দিনে সাধারণত এই সমস্ত জিনিস তুলে ধরার জন্য আমাদের টেলিভিশন অথবা রেডিওর উপর নির্ভর করতে হতো। আর্থিকভাবে দুর্বল মানুষদের পক্ষে যেটা কোনো রকম ভাবেই সম্ভব ছিল না। তবে সোশ্যাল মিডিয়া আসার পরে মানুষের জীবন এখন অনেকটাই পরিবর্তিত। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমাদের সামনে একটি দুর্দান্ত নাচের ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে।

ভাইরাল এই ভিডিওটি জনপ্রিয় একটি বলিউড গানের তালে তৈরি করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি অফওয়াইট কালারের শাড়ি পড়ে এক সুন্দরী যুবতী জমিয়ে কোমর দুলিয়ে নাচ করছেন। ব্যাকগ্রাউন্ডে চলছে অক্ষয় কুমার অভিনীত সিনেমার “টিপ টিপ বরষা পানি” গানটি।

নাচের তালে তালে বারংবার তার সেক্সি কোমর উত্তোলিত হয়ে উঠছে। খোলা চুল এবং মানানসই মেকআপে তিনি যেন হয়ে উঠেছেন অত্যন্ত মোহময়ী। বোঝাই যাচ্ছে বহু সময় ধরে নাচের প্রশিক্ষণ নিয়েছেন এই যুবতী। কারণ প্রশিক্ষণ না নিলে কখনোই কিন্তু এত নিখুঁতভাবে কোন স্টেপ তুলে ধরা যায় না। ভিডিওতে দেওয়া তথ্য অনুযায়ী জানা যাচ্ছে এই যুবতীর নাম শ্রীতমা বৈদ্য।

নিজস্ব youtube চ্যানেল থেকেই এই ভিডিওটি শেয়ার করে নিয়েছেন ওই যুবতী। তার চ্যানেলে চোখ রাখলে এই ধরনের আরও নাচের ভিডিও আপনারা খুব সহজেই দেখতে পেয়ে যাবেন। আশা করছি এই ভিডিওগুলি আপনাদের মুগ্ধ হতে বাধ্য করবে। এখনো পর্যন্ত 4.9 মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন এবং পছন্দ করেছেন। প্রতিবেদনটি ভাল লেগে থাকলে আপনারাও দেখে নিতে পারেন এই ভিডিও।

Back to top button