সানগ্লাস পরে সহ অভিনেত্রী তিয়াসার সঙ্গে হিন্দি গানে তুমুল নাচ নীলের, ভিডিও পোস্ট হতেই চরম ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশনের পর্দায় একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল কৃষ্ণকলি। এই ধারাবাহিকের মাধ্যমেই দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি হয়ে উঠেছিলেন নীল ভট্টাচার্য ও তিয়াসা রায়। বহু সময় আগেই ধারাবাহিক শেষ হয়ে গেলেও এই জুটির প্রতি কিন্তু মানুষের ভালবাসা রয়েই গেছে। অনুরাগীরা তাই অনেকদিন ধরেই অপেক্ষা করছিলেন এই জুটিকে আবার কবে পর্দায় একসঙ্গে দেখা যাবে। সম্প্রতি তাদের এই মনের আকাঙ্ক্ষা পূরণ হয়েছে বাংলা মিডিয়াম ধারাবাহিকের মাধ্যমে। জমিয়ে চলছে এই ধারাবাহিকের শুটিংয়ের কাজ। আর তার মাঝেই শীতকালীন আমেজের মধ্যে পিকনিকের প্রস্তুতি।

এদিকে পিকনিক মানেই তো জমিয়ে আনন্দ, আড্ডা আর হৈহুল্লোড়। তাই পিকনিকে আনন্দ করতে করতেই সম্প্রতি একটি রিল ভিডিও শেয়ার করেছেন এই জুটি। ইতিমধ্যেই এই ভিডিওটি দর্শকদের বেশ মনোরঞ্জনের সাহায্য করেছে। ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় একটি বলিউড গান ‛Hawa Hawa’-তে নাচতে শুরু করেছেন নীল – তিয়াসা জুটি।তিয়াশার পরণে রয়েছে পার্পেল রঙের প্যান্ট ও টপ। ভিতরে সাদা ব্রালেট। চোখে সানগ্লাস। আর ওদিকে নীলের পরনে রয়েছে সবুজ রঙের হুডি ও সঙ্গে ম্যাচিং প্যান্ট।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

ভিডিওটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে কাজের ফাঁকেই জমিয়ে সমস্ত মজা উপভোগ করছেন তারা।ভিডিও শেয়ার করে তিয়াশা ক্যাপশনে লিখেছেন যে, ‛হাওয়া হাওয়া ইন পিকনিক’। সঙ্গে তিনটে আগুনের ইমোজিও দিয়েছেন‌। ফলোয়ার সংখ্যার দৌলতে ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে এই ভিডিও। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও এটি দেখে নিতে পারেন। বিনোদন জগত সম্পর্কিত এই ধরনের সমস্ত আপডেট পেতে চাইলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।।

Back to top button