নদীর মাঝে নৌকাতে ডিজে গানে নাচতে গিয়ে যুবতীর সাথে ঘনিষ্ঠ হয়ে অশালীন ক্রিয়াকলাপ যুবকের, ভিডিও দেখে ক্ষুব্ধ নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া মানেই এক আশ্চর্য জগত যেখানে কমবেশি নানান ধরনের ঘটনা আমরা দেখতে পারি। বিশেষ করে লকডাউনের পর থেকেই তৃতীয় বিশ্বের দেশগুলোতে সোশ্যাল মিডিয়ার ব্যবহার ব্যাপক বেড়ে গিয়েছে। নেট মাধ্যমকে এক কথায় প্রচুর জনপ্রিয় প্ল্যাটফর্ম বলা হলেও এর কিন্তু বেশ কিছু খারাপ দিকও রয়েছে, যা আমরা অস্বীকার করতে পারি না। যদিও এই সমস্ত খারাপ দিক সত্ত্বেও মানুষ আজকাল সোশ্যাল মিডিয়ার বাসিন্দা।

একটু লক্ষ্য করলেই আপনারা বুঝতে পারবেন শিশু থেকে বয়স্ক আজকাল সকলেরই কিন্তু সোশ্যাল মিডিয়ার অ্যাপ্লিকেশন এর প্রোফাইল রয়েছে। যার দরুন বিভিন্ন ছোটখাট ভিডিও বা ফটো খুব সহজেই এখানে ভাইরাল হয়ে উঠে আমাদের সামনে আসে। এর মধ্যে কিছু জিনিস আমাদের মনোরঞ্জনের সাহায্য করে; আবার অনেক কিছুই রয়েছে যা আমাদের মন ভারাক্রান্ত করে রেখে দেয়।

যেমন সম্প্রতি কিছুদিন আগে এই সোশ্যাল মিডিয়াতে এক দুর্ঘটনার ভিডিও দেখে সকলেই খুব দুঃখ পেয়েছিলেন। আবার তেমনভাবেই একটি নাচের ভিডিও দেখে আপ্লুত হয়ে পড়েছিলেন নেট নাগরিকরা। তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা যে ভিডিওটি নিয়ে আলোচনা করতে চলেছি তা কিন্তু বেশ বিতর্কিত। ভাইরাল এই ভিডিওতে এমন কিছু দৃশ্য দেখা যাচ্ছে যা সাধারণ মানুষের কাছে দৃষ্টিকটু। youtube এ তুমুল ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে নদীর উপরে নৌকা করে একসঙ্গে কিছু যুবক যুবতী কোথাও যাচ্ছেন। আচমকাই ডিজে গানের তালে তারা সকলে একসঙ্গে নৌকার মধ্যে নাচ করতে শুরু করে দেন।

কিন্তু নাচ করতে করতে হঠাৎ করেই তাদেরকে একসাথে খুব ঘনিষ্ট অবস্থায় দেখা যায়। এমনকি ভিডিওর একটি দৃশ্যে এক যুবতীকে কোলে তুলে রীতি মতন নাচ করতে শুরু করেন যুবক। ভিডিওটি কোথাকার সেটা যদিও জানা যায়নি। জাকিয়া আক্তার নামের একটি youtube চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

ভিডিওটি দেখে একদিকে যেমন বহু দর্শকেরা মজা পেয়ে শেয়ার করেছেন; তেমনভাবেই এই ধরনের দৃশ্য সোশ্যাল মিডিয়াতে তুলে ধরার জন্য বহু মানুষ কিন্তু এর সমালোচনা করেছেন। আমাদের সমাজে প্রচুর খারাপ প্রভাব পড়তে পারে এই সমস্ত ভিডিওর কারণে কমেন্ট বক্সে অনেকেই সেই কথা তুলে ধরেছেন। এই প্রসঙ্গে আপনাদের কি মতামত তা আমাদের কমেন্ট করে জানাতে পারেন ‌। প্রয়োজনে প্রতিবেদনের সঙ্গে থাকা এই ভিডিওটি দেখে নিন।

Back to top button