বেশি নয়! মাত্র ১৯ টাকায় পান সুন্দর ডিজাইনের ব্লাউজ! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, হবেন লাভবান

নিজস্ব প্রতিবেদন: বস্ত্র ব্যবসা করে অল্প সময়ের মধ্যে লাভবান হয়েছেন এরকম মানুষের সংখ্যা কিন্তু নিতান্তই কম নয়। যে সমস্ত বস্ত্র ব্যবসা শুরু করে আপনি অল্প সময়ের মধ্যে লাভবান হতে পারেন তার মধ্যে একেবারে প্রথমের দিকেই রয়েছে ব্লাউজের ব্যবসা। সামান্য কিছু পুজি হাতে নিয়েই এই ব্লাউজের ব্যবসা আপনারা শুরু করতে পারবেন।

শাড়ি বা অন্যান্য জিনিসও আপনারা সাথে রাখতে পারেন যদি আপনাদের মূলধন আরো কিছু বেশি হয়ে থাকে। ব্লাউজের ব্যবসা শুরু করা কিন্তু খুবই সোজা তবে তাও যা স্টেপ আপনাদের অতিক্রম করতে হবে তার সবকিছুই এই প্রতিবেদনে আমরা আলোচনা করে দেবো। ভালো লাগলে অবশ্যই প্রতিবেদনটি আপনাদের চেনা পরিচিত ব্যক্তিদের সঙ্গে শেয়ার করে নিতে পারেন।

ব্লাউজের ব্যবসা শুরু করার জন্য কি কি করবেন?

ব্লাউজের ব্যবসা শুরু করা একটি ভীষণ সোজা ব্যাপার। মোটামুটি সামান্য কিছু মূলধন যেমন ধরুন ৫ থেকে ১০ হাজার টাকা হাতে নিয়েই আপনারা এই ব্যবসার দিকে অগ্রসর হতে পারেন। এই ব্যবসায় অর্থ উপার্জন নিয়ে আপনাদের কোন চিন্তা করতে হবে না। সকল বয়সী মহিলাদের মধ্যে শাড়ির আনুষঙ্গিক জিনিস হিসেবে ব্যাপকভাবে ব্লাউজের চাহিদা কিন্তু রয়েছে।

আজকাল আবার অনেকেই নানান ধরনের ফ্যান্সি ব্লাউজ করতে অত্যন্ত বেশি পছন্দ করে থাকেন। তাই যদি বিভিন্ন হাল ফ্যাশনের জিনিস এবং ট্রেন্ডি জিনিস দিয়ে নিজেদের দোকান আপনারা সাজিয়ে তুলতে পারেন সে ক্ষেত্রে অল্প সময়ের মধ্যেই কিন্তু আপনাদের ব্যবসা খুব সহজে দাঁড়িয়ে যাবে।

আজ আমরা আপনাদের সাথে এমন একটি ঠিকানা শেয়ার করে নেব যেখানে মাত্র ১৯ টাকা থেকে আপনারা ব্লাউজ পেয়ে যাবেন খুব সহজেই। কটনের উপর প্রিন্টেড ব্লাউজ এখানে আপনারা পাবেন ১৯ টাকায়। এরপর ২২ টাকা থেকে শুরু করে আরো বিভিন্ন ধরনের দামে কিন্তু অসাধারণ সব কাপড়ের উপর ব্লাউজের কম্বিনেশন আপনারা পেয়ে যাবেন। এই দোকানে রয়েছে প্রচুর পরিমাণে ফ্যান্সি ব্লাউজের সম্ভার যা আপনার দোকান সাজিয়ে তুলতে ব্যাপক পরিমাণে সাহায্য করবে।

শুধুমাত্র ব্লাউজ টার্গেট রেখেই যদি আপনি দোকান সাজিয়ে তুলতে বা ব্যবসা করতে চান তাহলে এই ঠিকানা কিন্তু আপনাদের পক্ষে একেবারেই আদর্শ। পুজি বেশি থাকলে অবশ্যই এখান থেকে আপনারা শাড়ি এবং অন্যান্য উপকরণও পাইকারি মূল্যে সংগ্রহ করে নিতে পারবেন। আপনারা কিন্তু চাইলে অনলাইনের মাধ্যমেও এই ব্লাউজ বিক্রি শুরু করতে পারেন। সেক্ষেত্রে আপনাদের পোস্ট বা ভিডিও কলের সাহায্য নিতে হবে।

নিশ্চয়ই প্রতিবেদনটি এতদূর পর্যন্ত পড়ার পর অনেকের মনে প্রশ্ন আসছে কোথা থেকে পণ্য কিনবেন তা নিয়ে। ব্লাউজের ব্যবসা শুরু করতে চাইলে আপনারা নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে মাল কিনে নিতে পারেন।
Shop Name: Shree radhey saree
Kolkata, belgharia.
Contact : 9330374917/6289049120.

Back to top button