সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা! দুর্দান্ত কোমর দুলিয়ে বেলি ড্যান্স করে ভাইরাল সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমান যুগের খুব জনপ্রিয় একটি প্লাটফর্ম, এর মাধ্যমে মানুষ একে অন্যের সাথে তথ্য আদান-প্রদান বা যোগাযোগ করতে সক্ষম হচ্ছে।আমরা প্রায়শই ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাট এবং অন্যান্য আরো সাইট এবং অ্যাপগুলিতে নানা ধরণের পোস্ট করি এ সবকিছুই সামাজিক যোগাযোগ এর মধ্যে অন্তর্ভুক্ত। খুব সহজেই এই অ্যাপ্লিকেশনগুলোর সাহায্যে দূর-দূরান্তের মানুষের সাথে যোগাযোগ রক্ষা করা যায়। আবার মুহূর্তের মধ্যেই পৃথিবীর যেকোনো কোনায় ঘটে চলা ঘটনা সম্পর্কে অবগত হওয়া যায়।

আজকাল আবার এই সোশ্যাল মিডিয়াকে কিন্তু মানুষ নিজেদের অনেক ব্যক্তিগত কাজ যেমন ব্যবসা করা বা প্রতিভার বিকাশ ঘটানোর মতন ক্ষেত্রেও ব্যবহার করছেন। অনেকেই এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে অনলাইন বিজনেস শুরু করেছেন। যেখান থেকে বিপুল অংকের অর্থ রোজগার করে থাকেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে যেহেতু ব্যবহারকারীর অভাব নেই,তাই খুব সহজেই কিন্তু যে কোন জিনিস ভাইরাল হয়ে ওঠে। নাচ গান থেকে শুরু করে যে কোন ভিডিও বেশ উপভোগ করে থাকেন নেট দুনিয়ার মানুষ।

সারাদিনের ব্যস্ততার মাঝেই এই সোশ্যাল মিডিয়া যেন আমাদের জীবনে অবসর বিনোদনের একটি প্রধান মাধ্যমে রূপান্তরিত হয়ে গিয়েছে। এর অনেক ক্ষতিকর দিক থাকলেও আমাদের জীবনে এর প্রয়োজনীয় দিকগুলো কেও কিন্তু অস্বীকার করা যায় না। বিশেষজ্ঞদের মধ্যে অনেকেই জানিয়েছেন বর্তমান যুগে গণমাধ্যম অর্থাৎ টেলিভিশন কিংবা রেডিওর থেকেও এই সোশ্যাল মিডিয়া অত্যন্ত বেশি মজবুত হয়ে পড়েছে। টিভি বা রেডিওতেও এত দ্রুত খবর পাওয়া যায় না যতটা এই সোশ্যাল মিডিয়াতে পাওয়া যায়।

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক নাচ বা গানের ভিডিও ভাইরাল হয় যেগুলো আমাদের মনকে আনন্দ দান করে থাকে। আমরা এর আগেও বহু প্রতিবেদনে এরকম নাচ বা গানের ভিডিও আপনাদেরকে দেখিয়েছি। তবে আজকে যে ভিডিওটি সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি সেটা কিন্তু অন্য দিনের তুলনায় অনেকটাই আলাদা। ভাইরাল এই ভিডিওতে দুর্দান্ত কায়দায় বীচের উপরে এক সুন্দরী যুবতীকে বেলি ড্যান্স করতে দেখা যাচ্ছে। তার পরনে কালো রঙের একটি টপ এবং স্লিট স্কার্ট।

এই পোশাকের বেশিরভাগ অংশটাই উন্মুক্ত এবং তার বক্ষ বিভাজিকা দৃশ্যমান। উন্মুক্ত নাভি এবং উরু খুব সহজেই সকল পুরুষকে আকৃষ্ট করতে সাহায্য করছে। ভিডিওতে মানানসই এক্সপ্রেশনের সাথে যুবতীর এই অসাধারণ নাচ কিন্তু বেশ পছন্দ করেছেন সকলেই। একটি ইংরেজি গানের মিউজিকের সাথে তাকে বেলি ড্যান্স করতে দেখা যাচ্ছে। তার নাচ দেখেই বোঝা যাচ্ছে দীর্ঘ সময় ধরে প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

এতটা নিখুঁতভাবে বেলি ডান্স কিন্তু চট করে যে কোন মানুষ করতে পারে না।Thea bellydance নামের একটি জনপ্রিয় youtube চ্যানেল থেকে এই ভিডিওটি প্রায় মাসখানেক আগে শেয়ার করা হয়েছে। এখনো পর্যন্ত ১ মিলিয়নের মত মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং পছন্দ করেছেন। প্রতিবেদনটি ভালো লাগলে আপনারাও এই ভিডিওটি দেখে নিজেদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের সাথে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন।

Back to top button