মাত্র ২১ টাকায় মিলবে নাইটি থেকে কুর্তি! এখান থেকে কিনে নিয়ে শুরু করুন ব্যবসা, লাভ হবে সারাবছর

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে একটা সঠিক অর্থ উপার্জনের পদ্ধতি বের করা মানুষের জন্য ভীষণভাবে প্রয়োজন হয়ে দাঁড়িয়েছে। কারণ বিগত দিনগুলিতে যেভাবে কর্মক্ষেত্রে অনেকটাই দুর্বল হয়ে পড়েছে তাতে বেশিরভাগ মানুষ ব্যবসার দিকে ঝুঁকে চলেছেন তাতে কোন সন্দেহ নেই। লক্ষ্য করে দেখবেন একটা সময় আমাদের দেশে অনেকেই কিন্তু ব্যবসা করতে পছন্দ করত না। কিন্তু এখন মানুষের সেই চিন্তা ধারা অনেকটাই পরিবর্তিত হয়ে গিয়েছে।

সত্যি কথা বলতে অনেকেই আজকাল মনে করছেন যে চাকরি করার থেকে ব্যবসা করা বেশি লাভদায়ক। কারণ এতে অন্তত কখনো অন্যের উপর সম্পূর্ণ নির্ভরশীল হয়ে থাকতে হয় না এবং স্বাধীনভাবেই চলা যায়।। যারা পুরনো ব্যবসায়ী তাদের হয়তো আলাদা করে কিছু বলার প্রয়োজন নেই। তবে যারা এইসব ক্ষেত্রে নতুন করে কাজ শুরু করছেন তাদের অবশ্যই কিন্তু বিশেষ কিছু স্পষ্ট ধারণা প্রথমেই তৈরি করে নেওয়া দরকার।

যেমন কি ধরনের ব্যবসা শুরু করবেন এবং কিভাবে? আজকের বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে একটি বিজনেস আইডিয়া শেয়ার করে নিতে চলেছি যা হয়তো নতুন ব্যবসায়ী হিসেবে কাজে লাগতে পারে। প্রতিবেদনের সাথেই এটি সম্পর্কিত গুরুত্বপূর্ণ একটা ভিডিও থাকছে আপনারা চাইলে সেটাও দেখে নিতে পারেন।

কি ধরনের ব্যবসা শুরু করবেন?

বর্তমান সময়ে দাঁড়িয়ে যে সমস্ত ব্যবসা আপনার চাহিদা পূরণ করতে পারে তার মধ্যে উল্লেখযোগ্য হল হোলসেল মার্কেটে বিভিন্ন জিনিস কিনে সেগুলো স্থানীয় মার্কেটে বিক্রি করা ব্যবসা। অনেক জিনিসের ক্ষেত্রেই আপনি কাজ করতে পারেন তবে যেগুলো সব থেকে বেশি চাহিদা থাকে তা হল মহিলাদের বিভিন্ন জিনিস যেমন নাইটি, কুর্তি থেকে শুরু করে সায়া, ব্লাউজ অথবা শাড়ি।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা বলব নাইটি অথবা কুর্তির ব্যবসার কথা। খুব সহজেই কিন্তু আপনি এগুলো হোলসেল মার্কেটে অত্যন্ত কম দামের মধ্যে কিনে নিজেদের স্থানীয় বাজারে বিক্রি করতে পারেন। যদি আপনি বেশি মূলধনের ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে অবশ্যই প্রথমেই নিজেদের একটা দোকান কিনে নেবেন। তবে সেটা যদি না করতে পারেন তাহলে ঠিক কিভাবে এই ব্যবসা শুরু করতে পারবেন সেই সম্পর্কে আমরা প্রতিবেদনের পরবর্তী অংশে আলোচনা করছি।

ব্যবসার জন্য পর্যাপ্ত মূলধন এবং পদ্ধতি:

নাইটি বা কুর্তির ব্যবসা করার জন্য আপনাদের খুব বেশি মূলধনের প্রয়োজন নেই। যদি আপনার কাছে দোকান কেনা বা তৈরি করার টাকা না থাকে সেক্ষেত্রে কিন্তু আপনারা হোলসেল মার্কেট থেকে কয়েক পিস জিনিস কিনে নিয়ে গিয়েও ব্যবসা শুরু করতে পারেন।। বাড়ির মধ্যেই কিছুটা জায়গা বের করে সেখানে জিনিস রেখে ব্যবসা শুরু করতে পারবেন অথবা এগুলিকে অনলাইনের মাধ্যমেও কিন্তু বিক্রি করতে পারবেন।। সোশ্যাল মিডিয়ায় আজকাল অনেকেই কিন্তু এই বিক্রির কাজ করে থাকেন। শুধুমাত্র পুরুষরা নয় চাইলে মহিলারাও এই কাজে অংশগ্রহণ করতে পারবেন খুব সহজেই।

পাইকারি দামে নাইটি এবং কুর্তি কেনার সুযোগ্য ঠিকানা:

ব্যবসা শুরু করতে চাইলে আপনাদের পাইকারি দামে প্রথমে এই নাইটি এবং কুর্তি কিনতে হবে। আজ আমরা আপনাদের এমন একটি দোকানের ঠিকানা দেবো যেখানে মাত্র 21 টাকা থেকে নাইটি এবং কুর্তি দুটোই আপনারা সহজে কিনে স্থানীয় বাজারে বিক্রি করতে পারবেন। কি অবাক হলেন তো? মাত্র একুশ টাকায় নাইটি অথবা কুরতি? না একেবারেই সত্যি। তবে গুণগতমান নিয়ে একেবারেই চিন্তা করার কিছু নেই। কারণ আপনি নিজেরাও এক সেট কিনে নিয়ে গিয়ে ব্যবহার করে দেখতে পারেন।

এই দোকানটি হল শান্তিপুরের একটি ম্যানুফ্যাকচারিং ইউনিট যার নাম রিয়া কুর্তি এবং নাইটি হাউস। এখানে আপনারা অনলাইনে ভিডিও কলের মাধ্যমেও কেনাকাটা করতে পারবেন। অনলাইন পেমেন্ট সঠিক সময় করে দিলে আপনার বাড়ির এড্রেসে জিনিস পৌঁছে দেওয়া হবে। ব্যবসা করতে আগ্রহী থাকলে আপনারা এই ম্যানুফ্যাকচারিং ইউনিটের সাথে 8759217908/7063570340 এই দুটি নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।

Back to top button