পাহাড়ের সরু রাস্তা দিয়ে যেতে গিয়ে আচমকা নামলো ধস! খাতের দিকে পুরো হেলে গেলো বড়ো বাস, ভিডিও দেখে উঠবেন শিউরে

নিজস্ব প্রতিবেদন: ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার… আরও কত কী! সোশ্যাল মিডিয়াই (social media) এখন আমাদের জীবনের সিংহভাগ জুড়ে। বলা যায় অবিচ্ছেদ্য অংশ। ৬-৭ ইঞ্চির স্ক্রিনেই দিনের বেশিরভাগ সময়টা কাটাই আমরা। করোনা আর লকডাউনের প্রভাবে গত এক বছরেরও বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়া এবং গ্যাজেটের প্রতি আসক্তি আরও বেড়েছে। বিশেষ করে তৃতীয় বিশ্বের মানুষের মধ্যে যেন এর ব্যবহার ছড়িয়ে পড়েছে অত্যন্ত ব্যাপক পরিমাণে। শিশু থেকে বয়স্ক এখন সকলেই সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। অথচ একটা সময়ে কম্পিউটার ল্যাপটপ ছাড়া যখন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা যেত না তখন কিন্তু এই পরিস্থিতি ছিল না।।

মুহূর্তের মধ্যেই বাড়িতে বসে কোনরকম অর্থ খরচ ছাড়া আমরা বিশ্বের বিভিন্ন প্রান্তের ঘটনা জানতে পারি। আবার এই সোশ্যাল মিডিয়া কিন্তু আমাদের কাছে অবসর বিনোদনের মাধ্যম হিসেবেও কাজ করে থাকে। নাচ গান থেকে শুরু করে অনেক কিছুই এখানে দেখতে পাওয়া যায়। পাশাপাশি এমন অনেক ঘটনাও দেখতে পাওয়া যায় যেগুলো অবিশ্বাস্য। আজকের এই প্রতিবেদনেও আমরা আপনাদের সাথে তেমনি একটি অবিশ্বাস্য ঘটনা শেয়ার করে নিতে চলেছি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে দেখা যাচ্ছে একটি যাত্রীবাহী বাস পাহাড়ি রাস্তা দিয়ে একেবেকে চলেছে। কিন্তু রাস্তার অবস্থা এতটাই খারাপ যে বাসটি কোন মতেই ঠিকঠাক চলতে পারছে না। এমনকি ভিডিওর একটা দেশে দেখা যায় অতিরিক্ত ওজন বহন করতে না পেরে শেষমেষ বাসটি পাহাড় থেকে খাদের অংশে পড়েই যাচ্ছিল। যদিও শেষ পর্যন্ত বাসের চালক অনেক কষ্টে ব্যাপারটি সামাল দেন এবং বাসটিকে এগিয়ে নিয়ে যান। শেষ পর্যন্ত কোন দুর্ঘটনা না ঘটলেও এই দৃশ্যটি দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেট নাগরিকরা।

পাহাড়ি রাস্তায় কিভাবে এত মালপত্র বোঝাই করা বাস নিয়ে ঢোকা হলো আর কেনই বা এই কাজ করা হলো সেটা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। মুহূর্তের ভুলেই যে বড় কোন দুর্ঘটনা ঘটতে পারত তাতে কোন সন্দেহ নেই। অনেকেই আবার ভগবানের উদ্দেশ্যে প্রার্থনা জানিয়েছেন এই বিপদের হাত থেকে ওই বাস চালক এবং যাত্রীদের রক্ষা করার জন্য। চাইলে আপনারাও এই ভয়াবহ ভিডিওটি দেখে নিজেদের মতামত আমাদের সঙ্গে শেয়ার করে নিতে পারেন। এই ধরনের আরো প্রতিবেদন সম্পর্কে জানতে চোখ রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।

Back to top button