নতুন বউয়ের মতো সেজে অসাধারণ কণ্ঠে গান গেয়ে ফের মন জয় করলেন রানু মণ্ডল, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ার দরুণ আজকাল খুব সহজেই যে কোন মানুষ ভাইরাল হয়ে ওঠেন। একটা সময় ছিল যখন ইন্টারনেট জগতের এতটা বাড়বাড়ন্ত ছিল না। তবে বিগত বছরগুলিতে স্মার্টফোনের সহজলভ্যতা আর বিভিন্ন টেলিকম কোম্পানির দুর্দান্ত অফার গুলির কারণে মানুষের হাতের মুঠোয় বন্দি হয়ে পড়েছে এই জগত। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিন্তু খুব সহজেই মানুষের মধ্যেকার সুপ্ত প্রতিভা সকলের সামনে উঠে আসে।

আগেকার দিনে সাধারণত নিজেদের প্রতিভার বিকাশের জন্য আমাদের টেলিভিশন অথবা রেডিওর মতন প্লাটফর্ম এর উপর নির্ভরশীল থাকতে হতো। কিন্তু এখন সোশ্যাল মিডিয়া খুললেই আপনারা বিভিন্ন প্রতিভাবান ব্যক্তির নাচ গান অথবা অভিনয় সবকিছুই দেখতে পেয়ে যাবেন। ঠিক এরকম ভাবেই সোশ্যাল মিডিয়ার কারণে ২০১৯ সালে ভাইরাল হয়ে উঠে এসেছিলেন রানাঘাট স্টেশনের রানু মন্ডল। যদিও তারপর বহু সময় পেরিয়ে গিয়েছে এবং সময়ের সাথে পাল্লা দিয়ে মানুষ তাকে ভুলে গিয়েছে।

একটি tiktok ভিডিওর মাধ্যমে ভাইরাল হয়েছিলেন রানু। ভিডিওটি ভাইরাল হয়ে তার জনপ্রিয়তা এতদূর পৌঁছে যায় যে বেশ কিছু রিয়ালিটি শো এর মঞ্চে যাওয়ার পাশাপাশি বলিউডে পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন তিনি। জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে বেশ কিছু গান রেকর্ড করতেও দেখা যায় তাকে।কিন্তু খবরের শীর্ষে পৌঁছনোর পরই তাঁর অহংকার বেড়ে যাওয়ায় ফের ভিখারিতে পরিনত হন তিনি! তবে এখনও তিনি নেট দুনিয়ার চর্চায় থাকেন সবসময়।

রানু মন্ডল সংক্রান্ত যে কোন ভিডিওই কিন্তু এখনো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে থাকে। রানু মন্ডলের মতন সম্প্রতি আমরা বীরভূমের ভুবন বাবুর খোঁজ পেয়েছিলাম যিনি কাঁচা বাদাম গানের মাধ্যমে বিখ্যাত হয়ে উঠে এসেছিলেন। দেশ বিদেশের বহু মানুষ কিন্তু এই জনপ্রিয় কাঁচা বাদাম গানের তাল মিলিয়ে ছিলেন। যদিও পরবর্তীতে রানু মন্ডলের মতন হারিয়ে যাননি বাদাম কাকু। বরং এই কাঁচা বাদাম গান গেয়েই নিজের বাড়ি গাড়ি সবকিছুই তৈরি করে নিয়েছেন তিনি।

অন্যদিকে রানু মন্ডল এখনো তার রানাঘাটের বাড়িতেই বসবাস করেন। বিভিন্ন ইউটিউবাররা তার বাড়িতে ভিডিও বানাতে আসলে তার জন্য খাবার নিয়ে আসেন এবং তিনি সেটা দিয়েই নিজের জীবন যাপন করেন। অনেকেই তাকে কেন্দ্র করে নানান ধরনের মজার ভিডিও বানান। যদিও কিছু মানুষ মনে করেন এমনটা করা উচিত নয় কারণ রানু মন্ডল মানসিকভাবে কিছুটা হলেও ভারসাম্যহীন। তাই আকাশছোঁয়া জনপ্রিয়তা পেলেও সেটা তিনি কিন্তু ধরে রাখতে পারেননি। সম্প্রতি আবারো রানুদির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠে এসেছে। এই ভিডিওটি দেখে রীতিমতন অবাক হয়ে পড়েছেন নেট নাগরিকদের একাংশ।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ,ভুবনের সৃষ্টি ‘কাঁচা বাদাম’ গানটি গেয়ে তিনি সকলকে অবাক করে রেখে দিয়েছেন। তবে তার এই ভিডিও ভাইরাল হওয়ার পেছনে আরও একটি কারণ রয়েছে। ভিডিওতে সম্পূর্ণ নতুন রূপে ধরা দিয়েছেন রানুদি।

 

View this post on Instagram

 

A post shared by Jayita Das (@jayita_das15)

একেবারে নতুন বউয়ের মতন লাল শাড়ি, ব্লাউজ, সোনালী গয়না, চুলে ফুলের মালা ও মাথায় শোলার মুকুট পরে ও চন্দনের ফোঁটা আর মানানসই মেকআপ সহযোগে তাকে কোন নববধূর থেকে কম বলে মনে হচ্ছে না। ভাইরাল এই ভিডিওটি দেখে তাই অনেকেই প্রশ্ন তুলেছেন যে শেষ পর্যন্ত রানু মন্ডল এই বয়সে বিয়ে করে বসলেন কিনা! এখনো পর্যন্ত প্রায় লক্ষাধিকের বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন এবং ভিডিওটি শেয়ার করেছেন। প্রতিবেদনটি ভাল লাগলে আপনারাও দেখে নিতে পারেন এই ভিডিও।

Back to top button