অভিনেত্রী তিতাস ভৌমিককে মনে আছে? জানেন হঠাৎ কোথায় হারিয়ে গেলেন তিনি? কি করছেন এখন? জানুন

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশনের পর্দায় এমন বহু তারকা কাজ করেন যারা একটা সময় জনপ্রিয়তার শিখরে থাকলেও সময়ের সাথে সাথে হয়তো কোথাও হারিয়ে যান। আমরাও কালের নিয়মে তাদেরকে ভুলে যাই। বলিউড থেকে টলিউড এই ধরনের উদাহরণ কিন্তু কম নয়। এরকমই একজন অভিনেত্রী হলেন তিতাস ভৌমিক। বাংলা টেলিভিশনের এক অতি পরিচিত মুখ হলেও শেষবার স্টার জলসার একটি ধারাবাহিক অভিনয়ের পরে তাকে আর দেখা যায়নি ক্যামেরার সামনে। গত বছর সমস্ত আচার অনুষ্ঠান মেনে মে মাসে স্নেহাশীষ দাসের সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন এই নায়িকা। এটি ছিল তার দ্বিতীয় বিয়ে। তবে তা বেশ জমকালোভাবেই সেরেছিলেন অভিনেত্রী তিতাস ভৌমিক।

প্রসঙ্গত উল্লেখ্য এর আগে পরিচালক সপ্তর্ষি দত্তের সাথে ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিতাস ভৌমিক। প্রথম দিকে তাদের মধ্যে সম্পর্ক ঠিকঠাক থাকলেও, আচমকাই চার বছরের মাথায় বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। তবে ধীরে ধীরে বিচ্ছেদের দুঃখ কাটিয়ে এসে আবারো স্বাভাবিক ছন্দে অভিনয় জীবনে ফিরেছিলেন নায়িকা।কোড়া পাখি ধারাবাহিকের মাধ্যমে কামব্যাক করেছিলেন তিনি। তবে ধারাবাহিক শেষ হতে না হতেই ক্যামেরার সামনে থেকে সম্পূর্ণ দূরে সরে যান তিতাস।

গত বছর শুধুমাত্র বিয়ের সময় লাইমলাইটে এসেছিলেন তিনি। তবে জানা যাচ্ছে আরো একবার এই হারিয়ে যাওয়া অভিনেত্রীকে আপনারা ক্যামেরার সামনে দেখতে পারবেন। খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় শুরু হতে চলেছে ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে’ । সম্ভবত সেখানেই আবার অভিনয় করতে পারেন অভিনেত্রী। সূত্রের খবর অনুযায়ী প্রথম সিজনের মতোই এখানেও কাকলির চরিত্রে দেখা যেতে পারে তাকে।

যদিও এখনও পর্যন্ত এই খবরের কোন অফিশিয়াল তথ্য পাওয়া যায়নি। যাচ্ছে এই ধারাবাহিকের মাধ্যমেই পর্দায় ফিরতে পারেন আরো একজন অভিনেত্রী চুমকি চৌধুরী। আপনাদের এই প্রসঙ্গে কি মতামত তা অবশ্যই আমাদের সঙ্গে কমেন্টে শেয়ার করে নিতে পারেন। অভিনেত্রী তিতাস ভৌমিককে ভালো লেগে থাকলে অবশ্যই লাইক আর শেয়ার করে দিতে ভুলবেন না। বিনোদন জগত সম্পর্কিত এ ধরনের আরও তথ্য জানতে চাইলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button