ছোট্ট ভুতুকে মনে আছে! জানেন ৬ বছর পর এখন কেমন দেখতে হয়েছে আর্শিয়া মুখার্জী? রইলো ছবি

নিজস্ব প্রতিবেদন: একটা সময় বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে ছিল জি বাংলার ভুতু। ভূত বলতে সাধারনত সহজেই ভয়ংকর চেহারার কথা আমাদের মাথায় আসে। কিন্তু এই ধারাবাহিকের মাধ্যমে দর্শকেরা পরিচিত হয়েছিলেন একটি এমন ভূতের সাথে যার সাথে ভয়ের সম্পর্ক তো দূরদূরান্ত অব্ধি ছিল না।। বরং সেই জায়গা দখল করে নিয়েছিল মিষ্টতা।ভুতু ধারাবাহিকটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন 6 বছর বয়সী আরশিয়া মুখার্জি।

পরনে একটা ঢলঢলে বড় শার্ট, এলোমেলো চুল আর দুষ্টু মিষ্টি হাসি। এভাবেই ভূতের বেশে এসে দর্শকদের অবাক করত ভুতু বা আর্শিয়া মুখোপাধ্যায়। হয়তো কম-বেশি আপনাদের অনেকেরই এই খুদে শিল্পীকে মনে রয়েছে। আর মনে না থাকার কারণ ও তো খুব একটা কম নেই। পর্দায় খুদে ভূতের চরিত্রে তার অভিনয় যেন দর্শকদের একটা আকর্ষণীয় বিষয় হয়ে দাঁড়িয়েছিল। বাংলা ধারাবাহিক টি জনপ্রিয়তা পাওয়ার পর জিটিভির পর্দায় যখন এর হিন্দি ভার্সন শুরু হয় তখন সেখানেও অভিনয় করার জন্য আরশিয়া মুখার্জির কাছেই ডাক আসে।

হিন্দি ধারাবাহিকটিও সমানভাবেই দর্শকদের মনে জনপ্রিয় হয়ে উঠেছিল। এই হিন্দি ধারাবাহিকে অভিনয় করার জন্য বেশ কিছুদিন মুম্বাই ছিলেন আর্শিয়াএবং সেখানেই পড়াশোনা করেন। তবে ছয় বছর বয়সী এই খুদে শিশুশিল্পী এখন অনেকটাই বড় হয়ে কিশোরী হয়ে গিয়েছেন। চিন্তাভাবনা থেকে শুরু করে ফ্যাশন সেন্স সবকিছুই তার পরিবর্তন হয়ে গিয়েছে। ছোট্ট সেই ভুতুকে আজ যে কেউ দেখলেই অবাক হয়ে যাবেন। সাধারণত ছোটবেলায় অভিনয় জগতের সঙ্গে জড়িত থাকার সুবাদে বেশিরভাগ শিশু শিল্পীর ইচ্ছে থাকে ক্যামেরার কাছেই কাজ করার। তবে আমাদের ছোট্ট ভুতুর কিন্তু সেরকম কোন ইচ্ছা নেই। বরং সেই জায়গায় সে বড় হয়ে পাইলট হতে চায়।

পড়াশোনার চাপে এখন অভিনয় জগত থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছে আরশিয়া মুখার্জি।। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায় সময় তার বিভিন্ন ছবি আর ভিডিও ভাইরাল হয়ে ওঠে নেট মাধ্যমে।কখনও পরিবারের সঙ্গে আনন্দে কাটানো মুহূর্ত, কখনও আবার কোনও ক্যাফেতে কাটানো একান্ত মুহূর্ত।  এভাবেই কাটে আর্শিয়ার দিন রাত।শেষ বার আর্শিয়াকে দেখা গিয়েছিল শ্রীকৃষ্ণভক্ত মীরা ধারাবাহিকে। এই ধারাবাহিকে শিশু মীরার চরিত্রে অভিনয় করেছিল সে। যদিও এই ধারাবাহিকটি খুব একটা জনপ্রিয় হতে না পারায় অত্যন্ত অল্প দিনের মধ্যেই শেষ হয়ে গেছে। তবে আরশিয়ার অভিনয় ভুতু ধারাবাহিকের মতোই দর্শকেরা এখানেও পছন্দ করেছিলেন। দেখে নিন কিশোরী ভুতুর কিছু ছবি আর ভিডিও।

Back to top button