বিড়ালের পিঠে চড়ে খুনসুঁটিতে মাতলো ছোট্ট বানর ছানা! দুজনের এমন মেলামেশা দেখে মুগ্ধ নেটবাসী

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যার সাহায্যে খুব সহজেই বিশ্বের বিভিন্ন প্রান্তে পৌঁছে যাওয়া যায় কয়েক মিনিটের মধ্যে। দূর-দূরান্তের বিভিন্ন মানুষের সাথে যোগাযোগ থেকে শুরু করে বিভিন্ন ব্যবসার কাজ সহ আরো অনেক ক্ষেত্রেই কিন্তু সোশ্যাল মিডিয়া ব্যাপকভাবে সাহায্য করে থাকে।

লকডাউনের পরবর্তী সময় থেকেই সাধারণ মানুষের মধ্যে এই সোশ্যাল মিডিয়া ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করেছে। ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ইনস্টাগ্রাম এর মত প্ল্যাটফর্ম গুলি মানুষের কাছে দিন প্রতিদিন স্মার্টফোনের সহজলভ্যতার কারণে আরো সহজ হয়ে উঠেছে। ৮ থেকে ৮০ সকলেই এখন এই নেট দুনিয়ার বাসিন্দা। এখানে এমন অনেক ভিডিও প্রতিদিন ভাইরাল হয়ে ওঠে যা আমাদের মন ভালো করতে সাহায্য করে।

সম্প্রতি তেমনি একটি ভিডিও লক্ষ্য করা গিয়েছে যা আমাদের মনোরঞ্জনে ব্যাপক সাহায্য করেছে। এরকম কোন দৃশ্য যে লক্ষ্য করা যেতে পারে তা হয়তো আমাদের ধারণার মধ্যে ছিল না। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি খোলা রাস্তার উপরে একটা বাদর আর একটা ছোট বিড়াল খেলা করছে।

বোঝাই যাচ্ছে দুজনের মধ্যে বেশ বন্ধুত্ব রয়েছে এবং একে অপরকে খুবই ভালোবাসে তারা। অসম প্রজাতির প্রাণী হলেও তাদের মধ্যেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সকলকে অবাক করে দিয়েছে। খোলা রাস্তার মধ্যে তারা দুজনে যখন খেলছিল তখন আচমকা একটি ছোট কুকুরের বাচ্চা সেখানে আসে।কুকুরটিকে দেখে সম্ভবত বাঁদরটি ভেবেছিল সেটা বিড়ালকে আক্রমণ করতে এসেছে।

তাই কয়েক মুহূর্তের জন্য বাঁদরটি ঘুরে কুকুরটিকে আক্রমণ করার চেষ্টা করে। তবে কুকুরের দিক থেকে কোন রকমের প্রতিক্রিয়া না পেয়ে সে আবারো নিজের জায়গায় বসে যায় এবং তারপর কিছু সময় অন্তর তিনজনে মিলেই খেলা করতে থাকে। হয়তো তাদের মধ্যে নিজেদের ভাষাতেই এমন কোন সন্ধি হয়ে গিয়েছিল যা আমাদের অজানা!

একটি আশ্চর্য সুন্দর রকমের ভিডিও যা এখনো পর্যন্ত দেখে ফেলেছেন প্রায় ৩.৯ মিলিয়ন মানুষ। প্রায় দশ মাস আগে ভিডিওটি শেয়ার করা হলেও নিজস্ব গুনে এটি আবারো উঠে এসেছেন নেট মাধ্যমে। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও একটি লাইক আর কমেন্ট করে দিতে ভুলবেন না। আশা করছি আজকের এই ভিডিওটি আপনাদের ভালো লাগবে।

Back to top button