হাফেরও হাফ দামে সেকেন্ড হ্যান্ড বাইকের সম্ভার! কলকাতার এখান থেকে কিনে নিয়ে শুরু করুন ব্যবসা, হবেন লাভবান

নিজস্ব প্রতিবেদন: যানবাহনের প্রয়োজনীয়তা কিন্তু এখন কম বেশি প্রত্যেক মানুষের মধ্যেই রয়েছে। তবে মূল্যবৃদ্ধির বাজারে সাধারণ মানুষের পক্ষে চট করে নতুন গাড়ি কেনা একেবারে অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। কারণ সাধারণত নতুন গাড়ির যা দাম দেখা যাচ্ছে তা মধ্যবিত্ত সাধারণ মানুষের বাজেটের বাইরে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই একেবারে সাধারণ মানুষের জন্য কিছু সেকেন্ড হ্যান্ড গাড়ির সম্ভার নিয়ে এসেছি। প্রতিবেদনটি পড়ার পর অবশ্যই কিন্তু সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। আপনার ব্যক্তিগত জীবনে একটা গাড়ির চাহিদা কতখানি সেটা কিন্তু আমরা জানি। সুতরাং এই প্রতিবেদনটা অবশ্যই আপনাদের কাজে লাগবে।

আজ আমরা আপনাদেরকে এমন কিছু গাড়ির দাম বলব যা শুনলে নিঃসন্দেহে অবাক হবেন। পশ্চিমবঙ্গের বুকেও যে এই ধরনের সেকেন্ড হ্যান্ড বাইক মার্কেট থাকতে পারে সেটা হয়তো আপনাদের অনেকেরই অজানা।২০১৭ অ্যাপাচি আপনারা এখানে পাচ্ছেন মাত্র ৪৩ হাজার টাকায়। এছাড়াও এই মার্কেটে আপনারা pulsar 220(2012) ২৪ হাজার টাকা, honda hornet ৪৮ হাজার টাকা, apache rtr ২৪ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন।

তবে এগুলি ছাড়াও এমন কিছু দামে আপনি গাড়ি পাবেন যা হয়তো অবিশ্বাস্য। এই প্রত্যেকটা গাড়ির বর্তমান বাজার মূল্য আপনারা কিন্তু সহজেই সার্চ করে দেখে নিতে পারেন এবং গাড়িগুলির মার্কেটে কতটা চাহিদা রয়েছে সেটাও জেনে নিতে। সেকেন্ড হ্যান্ড গাড়ির ক্ষেত্রে কাগজপত্র বা ডকুমেন্টসের যে সমস্যাটা থাকে সেটি কিন্তু এখানে গাড়ি কিনতে আসলে আপনাদের হবে না। প্রত্যেকটি গাড়ির সাথেই একেবারে সমস্ত কাগজপত্র আপনারা পেয়ে যাবেন।

পশ্চিমবঙ্গের বুকে সেকেন্ডহ্যান্ড বাইক কেনার সুযোগ্য ঠিকানা:

মডেল অনুযায়ী কিছু বাইকের দাম আমরা আগেই আপনাদের জানিয়ে দিয়েছি। আগ্রহী ব্যক্তিদের জন্য প্রতিবেদনের শেষে আমরা শোরুমের নাম সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করে দিচ্ছি যাতে কিনতে গিয়ে কোন অসুবিধার সম্মুখীন না হতে হয়।

দোকানের নাম: কেশব অটোমোবাইল
প্রোপাইটার: কেশব ঘোষ
লোকেশন: দক্ষিণ বিষ্ণুপুর
যোগাযোগ করার নম্বর:
9093940463/8637481051.

Back to top button