বাজারের থেকে হাফ দামে সেকেন্ড হ্যান্ড বাইকের সম্ভার! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: সাধারণ মধ্যবিত্ত মানুষ থেকে শুরু করে সকলের মধ্যেই কিন্তু একটা নিজস্ব গাড়ি কেনার স্বপ্ন থাকে। আবার এই গাড়ির অনেক প্রয়োজনীয়তা রয়েছে তা আপনারা সকলেই জানেন। করোনা আবহে লকডাউন চলাকালীন নিজস্ব যানবাহন ছাড়া কিন্তু কোথাও যাওয়া সম্ভব হচ্ছিল না। হাসপাতাল থেকে শুরু করে সব জায়গাতেই এই ব্যক্তিগত যানবাহন গুলি চলাচল করছিল। সেই সময় থেকেই দেশের বাজারে যানবাহনের বিক্রি অনেকটাই বেড়ে গিয়েছে।

তবে সমস্যা হচ্ছে একটাই যে মূল্য বৃদ্ধির বাজারে মধ্যবিত্ত সাধারণ মানুষের পক্ষে কিন্তু এই গাড়ি একেবারে নতুন কেনা সম্ভব নয়। তাই অনেকেই সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার কথা চিন্তাভাবনা করেন। কিন্তু বিভিন্ন ভয়ের কারণে এগিয়ে উঠতে পারেন না। অনেক সময় সেকেন্ড হ্যান্ড গাড়ির কাগজপত্র ঠিক থাকে না বা কন্ডিশনও ভালো অবস্থায় থাকে না। কিন্তু একটু চেষ্টা করলেই আপনারা কিন্তু দেখে শুনে সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে নিজেদের স্বপ্ন পূরণ করতে পারেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে এমন একটি সেকেন্ড হ্যান্ড বাইক মার্কেটের ঠিকানা শেয়ার করে নেব যেখানে অত্যন্ত কম দামের মধ্যে বিভিন্ন গাড়ি আপনারা পেয়ে যাবেন। সমস্ত কাগজপত্র কিন্তু গাড়ি কেনার সাথে সাথেই আপনার হাতে এখানে তুলে দেওয়া হবে। সুতরাং যারা সেকেন্ড হ্যান্ড বাইক কিনতে আগ্রহী তারা অবশ্যই এগিয়ে আসতে পারেন। বিস্তারিত জানার জন্য আমাদের প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ার পাশাপাশি, সঙ্গে থাকা ভিডিওটিও দেখে নিতে পারেন। ভিডিওটি দেখলে আপনারা গাড়ির মডেল এবং মূল্য সম্পর্কে একটা স্পষ্ট ধারণা পেয়ে যাবেন।

এখানে যে সমস্ত গাড়ি আপনারা পেয়ে যাবেন তার মধ্যে উল্লেখযোগ্য কটি নিচে তুলে ধরা হলো।
Apache RTR – 50,000/-
Pulser 220 – 36,000/-
Pulser 135 – 26,000/-
R15 v3 – 86,000/-
Apache RTR 4B – 55,000/-
APACHE RTR 160 – 44,000/-
PULSER 220(2019) – 55,000/-

উপরিউক্ত গাড়িগুলো ছাড়াও আরো প্রচুর গাড়ির কালেকশন রয়েছে তা আপনারা শোরুমে আসলেই দেখতে পারবেন। অবশ্যই নিজেদের পছন্দ অনুযায়ী আপনারা মডেল বেছে নিতে পারেন। সুতরাং এই মুহূর্তে দাঁড়িয়ে সেকেন্ড হ্যান্ড বাইক কিনতে আগ্রহী থাকলে একেবারেই এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না। দ্রুত নিচের দেওয়া ঠিকানা বা নম্বরে যোগাযোগ করে নিন।
Showroom Address – Mathurapur ( debipur panchayat), South 24 parganas,west bengal,pin – 743354
Contact – 9609256058.

Back to top button