বাজারের থেকে হাফ দামে সেকেন্ড হ্যান্ড বাইকের সম্ভার! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে সাধারণ মানুষের মধ্যে কিন্তু যানবাহনের চাহিদা ব্যাপকভাবে বেড়েছে। করোনা আবহে মানুষ বুঝে গিয়েছেন একটি দু চাকা হোক বা চার চাকা যানবাহনের ঠিক কতটা প্রয়োজন! তবে মূল্যবৃদ্ধির বাজারে সাধারণ মানুষের পক্ষে কিন্তু প্রচুর দাম দিয়ে নতুন যানবাহন কেনা একেবারেই সম্ভব নয়। তাই আজকাল মানুষ বিকল্প পদ্ধতির সন্ধান চালাচ্ছেন।। বিকল্প পদ্ধতি বলতে আমাদের মাথাতে প্রথমেই আসে সেকেন্ড হ্যান্ড বাইক বা গাড়ির কথা। কিন্তু এই সেকেন্ডহ্যান্ড বাইক কেনার ক্ষেত্রে কিন্তু প্রচুর সমস্যা রয়েছে।

অনেকক্ষেত্রেই গাড়ি সঠিক দামে পাওয়া যায় না; আবার কখনো হয়তো দাম ঠিক-ঠাক থাকলেও গাড়ির কাগজপত্র থাকে না। তবে আজকে আমরা আপনাদের এই সমস্যার সমাধান করতে এমন একটি বাইকের শোরুমের ঠিকানা নিয়ে চলে এসেছি যেখানে স্বল্পমূল্যের মধ্যে নামিদামি বাইক আপনারা পেয়ে যাবেন। কাগজপত্র সহ বাইক আপনাদের হাতে তুলে দেওয়া হবে। সুতরাং এই সময়ের মধ্যে যদি গাড়ি কিনতে আগ্রহী থাকেন তাহলে আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ে বিস্তারিত জেনে নিন। যদি প্রয়োজন হয় সেক্ষেত্রে আপনারা সঙ্গে থাকা ভিডিওটিও দেখে নিতে পারেন।

সেকেন্ড হ্যান্ড বাইক মার্কেট সম্পর্কে বিস্তারিত তথ্য:

আজ আমরা যে সেকেন্ড হ্যান্ড বাইক মার্কেটের কথা বলব সেটি মুর্শিদাবাদে অবস্থিত। এখানে আপনারা একেবারে লো প্রাইজের মধ্যে বিভিন্ন নামিদামি বাইক খুব সহজেই পেয়ে যাবেন। প্রত্যেকটা গাড়ি কিন্তু ভালো অবস্থায় রয়েছে এবং কাগজপত্র ঠিকঠাক রয়েছে। যারা পুরনো গাড়ি কিনতে গিয়ে ভীষণ চিন্তায় পড়ে গিয়ে থাকেন এটা হল তাদের জন্য একটা আদর্শ ঠিকানা। এবার আমরা এখানে বিক্রিত কিছু মডেল সম্পর্কে আপনাদের সামান্য তথ্য দেব। যদিও এখানে প্রচুর সেকেন্ড হ্যান্ড বাইকের কালেকশন রয়েছে। সমস্ত মডেল তুলে ধরা সম্ভব নয়।

এই দোকানে যে সমস্ত মডেল গুলি রয়েছে তার মধ্যে NS160 ৬৫ হাজার টাকা,RTR-180 ৬৫ হাজার টাকা,RTR 160 ৬০ হাজার টাকা, pulsar 150-৫৫ হাজার টাকা,TVS ৫০ হাজার টাকা, glamour ৩৫ হাজার টাকা। এছাড়াও আপনারা আরো কিছু কালেকশন পেয়ে যাবেন অত্যন্ত কম দামের মধ্যে যা হয়তো ধারণার বাইরে। সুতরাং যদি এই মুহূর্তে গাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন নির্দিষ্ট বাজেটের মধ্যে তাহলে আজই চলে যান আমাদের দেওয়া ঠিকানায়।

সেকেন্ড হ্যান্ড বাইক কেনার সুযোগ্য ঠিকানা:

মুর্শিদাবাদ জেলার বহরমপুর ঢুকতেই রেলগেটের কাছে এই শোরুমটি অবস্থিত। একেবারে হাটা দূরত্বের মধ্যে রয়েছে।
Shop Name : Sabuj Bangla bike bazar
Contact : 7872672357

Back to top button