কলকাতায় একদম হাফ দামে সেকেন্ড হ্যান্ড বাইকের সম্ভার! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে দ্বিগুণ

নিজস্ব প্রতিবেদন: বিগত কিছু সময়ের মধ্যে কিন্তু সাধারণ মানুষের মধ্যে মোটরবাইকের চাহিদা বেড়েই চলেছে। করোনা আবহে যখন যানবাহনের সমস্যা দেখা দিয়েছিল তখন একমাত্র এই ব্যক্তিগত যানবাহন গুলির জন্যই কিন্তু মানুষ চলাচল করতে পারছিল।

এরপর থেকেই মানুষের মধ্যে বাইক এবং স্কুটি কেনার চাহিদা বেড়ে যায়। কিন্তু চাহিদা বৃদ্ধি পেলেই তো হলো না কারণ মূল্য বৃদ্ধির বাজারে নতুন গাড়ি কেনা বেশ কঠিন ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।। বেশিরভাগ ক্ষেত্রেই সাধারণ মানুষের বাজেটের বাইরে হয়ে যাচ্ছে বিভিন্ন নামি দামি বাইক। সুতরাং কখনোই আজকের সময় দাঁড়িয়ে সাধারণ মানুষের পক্ষে নতুন বাইক খরিদ করা চট করে সম্ভব নয়।

আজকাল তাই অনেকেই সেকেন্ড হ্যান্ড বাইকের উপর নির্ভরশীল হয়ে পড়েছেন। কিন্তু সেকেন্ড হ্যান্ড বাইক কেনার ক্ষেত্রে যে বিশেষ সমস্যাগুলি রয়েছে তার মধ্যে প্রধান হল কাগজপত্র বা গুণগত মান নিয়ে চিন্তা। তাই অবশ্যই পুরনো বাইক কিনতে হলে আপনাদের সমস্ত দিক যাচাই করে নিতে হবে। ভালোভাবে সমস্ত দিক বিবেচনা করে যাচাই করে নিলে কিন্তু সেকেন্ড হ্যান্ড বাইক একেবারেই খারাপ নয়।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ঠিকানার খোঁজ দেব যেখানে বিভিন্ন রেগুলার ইউজের জন্য বাইক এবং সুপারবাইক আপনারা পেয়ে যাবেন। সুলভ মূল্যে এই বাইক গুলি নিঃসন্দেহে আপনাদের পছন্দ হবে।। চলুন তাহলে আর সময় নষ্ট না করে জেনে নেওয়া যাক এই বিষয়ে।

যে দোকানে ঠিকানা আমরা আজ আপনাদের সাথে শেয়ার করে নেব এখানে KTM-RC125 এর মডেল পেয়ে যাবেন আপনারা ১ লক্ষ ২৯ হাজার টাকায়,R15 এর একটি মডেল পেয়ে যাবেন ১ লক্ষ ২৫ হাজার টাকার মধ্যে, পাশাপাশি কেটিএম এর আরো একটি মডেল আপনারা এখানে পাচ্ছেন ১ লাখ ৩৫ হাজার টাকায়।

রেগুলার ইউজ করার জন্য পালসার থেকে শুরু করে অ্যাপাচি নানান ধরনের মডেল আপনারা এখানে পাবেন। সব থেকে কম বাইকের দাম এখানে রয়েছে ২৫ হাজার টাকা। প্রত্যেকটা বাইক কিন্তু একেবারে দারুণ কন্ডিশনে রয়েছে। সব থেকে বড় ব্যাপার সেকেন্ড হ্যান্ড গাড়ির ক্ষেত্রে যে সমস্যাটা হয় সেই কাগজপত্র সংক্রান্ত কোন সমস্যা এখানে হবে না।।

সেকেন্ড হ্যান্ড বাইক কেনার সুযোগ্য ঠিকানা:

বাইকের দাম এবং অন্যান্য বিষয়ে জানার পর চলে আসা যাক এই সেকেন্ড হ্যান্ড বাইক মার্কেটের সুযোগ্য ঠিকানার কথায়। নিম্নে এই বিষয়ে বিস্তারিত উল্লেখ করা হলো।
Showroom Name : Bike shop, Basirhat.
Address – Nazar rd, paikpara, Basirhat,west bengal 743422.
Contact : 9748711659/8583902549.

Back to top button