বাজারের থেকে হাফ দামে সেকেন্ড হ্যান্ড গাড়ির সম্ভার! কলকাতার এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: বিগত কিছু সময় ধরেই সাধারণ মধ্যবিত্ত মানুষের মধ্যে যানবাহনের চাহিদা বেড়ে গিয়েছে ব্যাপক পরিমাণে। বিশেষ করে মহামারীকালে মানুষ ঘরবন্দি অবস্থায় থেকে বুঝেছে যানবাহনের প্রয়োজন কতখানি। যখন লকডাউন চলাকালীন সমস্ত যাতায়াত ব্যবস্থার পথ প্রায় বন্ধ ছিল এই গাড়ির মাধ্যমেই কিন্তু মানুষকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল এবং বহু রকম ভাবে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছিল।

পাশাপাশি বাজার করা থেকে শুরু করে অন্যান্য অনেক কাজও করা হতো গাড়ির মাধ্যমে। তবে আজকালকার সময়ে নতুন গাড়ির যা দাম তা সাধারণ মানুষের পক্ষে একেবারেই কিন্তু পাল্লা দেওয়া সম্ভব নয়। বেশিরভাগ মানুষই কিন্তু সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন। আজ আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি এমনই একটি সেকেন্ড হ্যান্ড গাড়ির শোরুমের ঠিকানা, যেখানে একদম জলের দমে আপনারা গাড়ি পেয়ে যাবেন।

সেকেন্ড হ্যান্ড গাড়ির কিছু সুবিধা এবং অসুবিধা:

সেকেন্ড হ্যান্ড গাড়ি র একদিকে যেমন অনেক সুবিধা রয়েছে ঠিক তেমন ভাবেই রয়েছে প্রচুর অসুবিধা। তবে সঠিক জায়গা থেকে যদি আপনারা গাড়ি কিনতে পারেন সেক্ষেত্রে কিন্তু অসুবিধাগুলো কোন মতেই ধরা পড়বে না। সেকেন্ড হ্যান্ড গাড়ির সব থেকে বড় সুবিধা হচ্ছে একেবারে কম দামে পাওয়া যায়। মডেল এবং গাড়ির ব্যবহার অনুযায়ী আপনারা কিন্তু বিভিন্ন দামের মধ্যে কিনতে পারেন। অন্যদিকে অসুবিধার কথা বলতে গেলে আমাদের প্রথমেই মাথায় আসে কাগজপত্রের কথা। বহু ক্ষেত্রেই সেকেন্ড হ্যান্ড গাড়ির কাগজপত্র ঠিক অবস্থায় থাকে না। আবার যাচাই না করলে গাড়ির অবস্থান নিয়েও সমস্যা দেখা দিতে পারে।

তবে যদি আজকে আমাদের দেওয়া ঠিকানা থেকে আপনারা গাড়ি কেনেন সেক্ষেত্রে কিন্তু কাগজপত্র সংক্রান্ত কোনো সমস্যার মুখোমুখি আপনাদের পড়তে হবে না। চলুন এখানকার গাড়ির সম্ভার সম্পর্কে কিছু বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।
এখানে যে সমস্ত মডেলের গাড়ি আপনারা পাবেন তার মধ্যে উল্লেখযোগ্য হলো –
Mahendra Thar – 5 Lakh
I10 – 1lakh 45 K
Tata nano – 41,000/-
Zylo – 1 Lakh 79k
Swift desire – 1Lakh 55k

সুতরাং সমস্ত দিক বিবেচনা করে আপনারা যদি গাড়ি কিনতে আগ্রহী থাকেন তাহলে আর দেরি না করে নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে ফেলুন। আশা করছি আজকের কালেকশন গুলো আপনাদের ভালো লাগবে।
Showroom Name : Richie Motors
51/1A,Sarat Bose road,paddapukur, Bhawanipur, kolkata – 700025,
Contact – 9830039211.

Back to top button