বাড়িতে বসেই খুব সহজেই অল্প পুঁজিতে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা! বছরে ইনকাম হবে মিনিমাম ২০ লাখ

নিজস্ব প্রতিবেদন: বিগত বেশ কিছু সময় ধরেই দেশের বাজারে বহু মানুষ বিকল্প কর্মসংস্থানের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বিকল্প কর্মসংস্থান বলতে প্রথমেই যেটির কথা আমাদের মাথায় আসে তা হল ব্যবসা। আজকের এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের সাথে একটি সুন্দর ব্যবসার আইডিয়া শেয়ার করে নেব যা অত্যন্ত অল্প টাকায় শুরু করে মাসে প্রায় ৪০-৫০ হাজার টাকা পর্যন্ত আপনারা উপার্জন করতে পারবেন।

এই ব্যবসাটি খুব সহজেই নিজের বাড়ির এক কোনা থেকে শুরু করা যেতে পারে এবং গৃহবধূ থেকে শুরু করে যে কোন বেকার যুবক যুবতীরাই কিন্তু এই কাজের অংশগ্রহণ করতে পারেন। সব থেকে বড় বিষয় হচ্ছে এই ব্যবসায় ক্ষতির সম্ভাবনা একেবারেই নেই বললে চলে। সারা বছর ধরেই সমস্ত জায়গায় এই ব্যবসা থেকে উৎপাদিত পণ্যের ব্যাপক চাহিদা থাকে।

ধুপকাঠি তৈরির ব্যবসা:

এটি এমন একটি ব্যবসায় যা কমবেশি সকলেই একেবারে স্বল্প খরচের মধ্যে শুরু করতে পারবেন। ধুপকাঠি তৈরি করার জন্য আপনাদের একটা মেশিন প্রয়োজন হবে এবং এটাকে প্যাক করার জন্য একটা প্যাকিং মেশিন কিনতে হবে। তবে আপনারা চাইলে কিন্তু বাজারের অন্যান্য ব্র্যান্ডের কাছে কাচা ধূপকাঠি সাপ্লাই করেও উপার্জন করতে পারেন।

মন্দির মসজিদ থেকে শুরু করে আমাদের বাড়িতে দৈনন্দিন ব্যবহারেও ধূপকাঠির কিন্তু ব্যাপক প্রয়োজনীয়তা রয়েছে। আজ আমরা এমন একটি মেশিনের কথা বলব যার সাহায্যে আপনারা মশা মারার ধূপকাঠি থেকে শুরু করে মন্দির মসজিদে ব্যবহৃত ধূপকাঠিও কিন্তু একসাথেই তৈরি করে নিতে পারবেন।

আপনারা কম-বেশি যারা সম্প্রতি নতুন ব্যবসা শুরু করার কথা চিন্তা-ভাবনা করছেন এই ধূপকাঠির ব্যবসা কিন্তু তাদের জন্য একেবারে সহজ পথ হতে পারে। যেকোনো লোকাল মার্কেট থেকে ধুপকাঠি তৈরির জন্য কাঠিসহ অন্যান্য কাঁচামাল আপনারা কিনে নিতে পারেন। এবার এই কাঁচামাল গুলোকে আপনারা সহজেই মেশিনের মধ্যে ব্যবহার করে ধূপকাঠি তৈরি করে তা প্যাকিং করে বাজারে সেল করতে পারেন।

কেউ যদি বাড়িতে বসে এই ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে ঘরে এক কোণাতেই এভাবে ধুপকাঠি তৈরি করে কারুর সাহায্যে বাজারে বিক্রি করতে পারেন।। কাঠি তৈরির মেশিনের দাম যেহেতু খুব বেশি নয় তাই আপনাকে খুব বেশি বিনিয়োগ কিন্তু এই ব্যবসা শুরু করার জন্য করতে হবে না।

সোজা কথায় মধ্যবিত্ত সাধারণ মানুষের একেবারে উপযোগী রয়েছে এই ব্যবসা। আজকে আমরা এমন একটি ম্যানুফ্যাকচারিং ইউনিটের ঠিকানা আপনাদের সাথে শেয়ার করে নেব যেখানে মাত্র ৬২০০০ টাকায় এই মেশিন আপনারা পেয়ে যাবেন। সারা দেশের কোন জায়গাতেই কিন্তু এত কম দামে আপনারা মেশিন পাবেন না।

মেশিন কেনার পাশাপাশি এখান থেকে সম্পূর্ণ ইনস্টলেশন আর প্রশিক্ষণ কিন্তু বিনামূল্যে আপনাদের দেওয়া হবে। নতুন ব্যবসা শুরু করতে চাইলে ব্যবসায়ী হিসেবে আপনাদের যা যা প্রয়োজন সে সমস্ত মার্কেটিং সাপোর্টও আপনারাই কোম্পানি থেকে খুব সহজেই লাভ করতে পারেন। অতএব আগ্রহী থাকলে আর সময় নষ্ট না করে নিচের দেওয়া নম্বরে অথবা ঠিকানায় যোগাযোগ করে পেলেন।

Company Name : Saha enterprise & engineering.
Address : Uluberia branch,
Kathila,banitala, howrah- 711316

Others branch :
Kaliganj daspara,POO kaliganj, Dist-Nadia.
Contact : 9073599496.

Back to top button