বিনা ইনভেস্টে ঘরেতে খুব সহজেই শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা! মাসে চোখ বুঁজে ইনকাম হবে ১০ হাজার

নিজস্ব প্রতিবেদন: ব্যবসা অনেক ধরনের হয়ে থাকে, তবে স্বল্প মূলধনে যেটা শুরু করা যাবে সেটাই কিন্তু মধ্যবিত্তের উপযোগী। বেশিরভাগ মানুষ যারা নতুন ব্যবসার ক্ষেত্রে এসেছেন তারা কিন্তু সবসময় চেষ্টা করেন বিশেষ কোনো ইনভেসমেন্ট ছাড়াই নিজেদের কাজ শুরু করার। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে তাই পাঠকদের উদ্দেশ্যে এমন একটি ব্যবসার আইডিয়াই আমরা শেয়ার করে নেব।

এই ব্যবসাটি করার জন্য কিন্তু আপনাদের সবিশেষ ইনভেস্টমেন্ট করতে হবে না। বাড়িতে বসে এই গ্রুপ তৈরি করে অথবা সিঙ্গেল ভাবে আপনারা কাজটা করতে পারবেন।। সঠিকভাবে কাজ করতে পারলে মাসিক ভিত্তিতে প্রায় ৫ থেকে ৬ হাজার টাকা পর্যন্ত পার্ট টাইম ইনকাম করতে পারবেন এই ব্যবসা করে। চলুন তাহলে আর দেরি না করে আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।

আজকের এই প্রতিবেদনে আমরা যে ব্যবসার কথা বলতে চলেছি সেটা খুব সহজেই বাড়িতে বসে আপনারা করতে পারবেন। বিশেষ করে মহিলারা যদি একটা নির্দিষ্ট গ্রুপ তৈরি করে এই ব্যবসা শুরু করতে পারেন তাহলে কিন্তু খুবই ভালো হয়। এই ব্যবসাটি হল বিভিন্ন জিনিসের উপর নির্ভরশীল। এর মাধ্যমে যে খেলনা গাড়ি বা যে কোন জিনিস থাকে তার পার্টগুলো আপনাকে কোম্পানি তরফ থেকে দিয়ে দেওয়া হবে এবং সেগুলোর উপর ডিজাইন পেপার বা কেমিকাল লেয়ার লাগিয়ে আপনাকে তৈরি করে নিতে হবে।।

মাত্র ৩০০ টাকার বিনিময়ে আপনি এই কাজ শুরু করতে পারবেন এছাড়া আর অন্য কোন বিনিয়োগের প্রয়োজন হবে না। যখন আপনি কোম্পানিতে গিয়ে ৩০০ টাকা জমা দেবেন তখন তার পরিপ্রেক্ষিতে আপনাকে ফর্ম থেকে শুরু করে বিভিন্ন প্রয়োজনীয় জিনিস যেমন আই কার্ড, এমপ্লয়ীকার্ড প্রভৃতি দিয়ে দেওয়া হবে। আপনি যে এই কোম্পানির সাথে ব্যবসা শুরু করছেন বা কাজ শুরু করছেন এগুলো হল তার প্রমান। সময়ের মধ্যে জিনিস তৈরি করে আপনাকে কোম্পানির হাতে তুলে দিতে হবে এবং সাথে সাথেই আপনি কিন্তু পেমেন্ট পেয়ে যাবেন। এবার যে কোম্পানির সাথে আপনারা ব্যবসা শুরু করতে পারবেন সেই ঠিকানা নিচে যোগ করে দেওয়া হল।

Vasa foundation.
Chinsurah station road.
Bankim kanan
Chinsurah, Hooghly,west bengal.
Contact : 9903372764/9874886745

Back to top button