খুবই অল্প পুঁজিতে সহজেই শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা! বিক্রি এতো হবে যে জিনিস দিয়ে উঠতে পারবেন না

নিজস্ব প্রতিবেদন: ব্যবসা এমন একটি ক্ষেত্র যেখানে দিন প্রতিদিন সাধারণ মানুষের আনাগোনা বেড়েই চলেছে। লকডাউনের পর থেকেই চাকরির ক্ষেত্রে নিয়োগ কমে যাওয়ায় বহু মানুষ এই দিকে ঝুঁকে পড়েছেন। তবে অনেকেই কিন্তু লোকসানের মুখোমুখিও হয়েছেন। আসলে ব্যবসা আর্থিকভাবে মানুষকে স্বাবলম্বী করে তুলতে পারলেও যদি আপনি সঠিক পদ্ধতি বেছে না নিতে পারেন তাহলে কিন্তু কোন লাভ হবে না।

বিশেষ করে যারা নতুন ব্যবসায়ী রয়েছেন তাদের প্রতিদ্বন্দ্বিতার বাজারে টিকে থাকতে গেলে অবশ্যই এমন ব্যবসা শুরু করতে হবে যেটা স্বল্প পুঁজিতে শুরু করা যেতে পারে আর চাহিদারও অভাব থাকবে না। এর আগে বিভিন্ন পাইকারি দরের ব্যবসা থেকে শুরু করে নানান ক্রিয়েটিভ বিজনেস আইডিয়া আমরা আপনাদের সাথে শেয়ার করে নিয়েছি।

তবে আজ যে ব্যবসার আইডিয়াটা শেয়ার করব সেটা কিন্তু একেবারেই ইউনিক। এই ধরনের বিজনেস আইডিয়া আপনারা চট করে পাবেন না। মাত্র হাজার টাকা পুঁজি দিয়েই এই ব্যবসাটা খুব সহজে আপনারা তৈরি করতে পারবেন। পরবর্তীতে আরো বেশি ইনভেসমেন্ট করে এটাকে আরো বড় করে তুলতে পারেন।

কোন ব্যবসা শুরু করতে হবে এবং কিভাবে?

আজ আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব এলইডি বাল্বের ব্যবসার কথা। এলইডি বাল্ব হচ্ছে বর্তমান সময়ের এমন একটি চাহিদা সম্পন্ন জিনিস যেটা ছাড়া কিন্তু কখনোই দৈনন্দিন জীবন কাটানো সম্ভব নয়। যেকোনো বাড়িঘর থেকে শুরু করে দোকান বাজার সমস্ত জায়গাতেই কিন্তু এলইডি বাল্বের প্রয়োজন হয়ে থাকে।

তাই আপনারা যদি এই ব্যবসা শুরু করেন সে ক্ষেত্রে কখনোই লোকশানের মুখোমুখি হতে হবে না। সব থেকে বড় ব্যাপার এই ব্যবসার ক্ষেত্রে আপনাদের মাত্র ১ হাজার টাকা বিনিয়োগ করতে হবে। শুধুমাত্র কোম্পানির কাছ থেকে মাল কিনে আপনারা কিন্তু ডিস্ট্রিবিউটার হিসেবেও কাজ শুরু করতে পারেন। পরবর্তীতে নিজের কোম্পানির প্রোডাকশন শুরু করতে তাহলে আপনারা আলাদা করে কোন অভিজ্ঞতারও প্রয়োজন হবে না।

এলইডি বাল্বের চাহিদা বর্তমান সময়ে বিদ্যুতের বিল বাঁচানোর জন্য মানুষের মধ্যে এতটাই ব্যাপক পরিমাণে বৃদ্ধি পেয়েছে যে বর্ণনা করার কোন আলাদা ভাষা নেই।। এমনি বাল্ব বা টিউবের থেকে এই এলইডি বাল্ব কিন্তু প্রচুর পরিমাণে বিদ্যুৎ বাঁচাতে সাহায্য করে।। তাই সাধারণ মধ্যবিত্ত মানুষের কাছে সব থেকে চাহিদা সম্পন্ন জিনিস এটাই। যদি আপনার এই ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে প্রোডাক্ট তৈরি করেও কাজ করতে পারেন। তার জন্য আপনাদের মেশিন কিনতে হবে।

কোম্পানি থেকে ডিস্ট্রিবিউটার নিতে চাইলে অথবা মেশিন কিনে ব্যবসা শুরু করতে চাইলে নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করতে পারেন। সুতরাং একজন ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাইলে এটাই আপনার কাছে অন্যতম সুযোগ।
Company information:
MAHID HASAN ELECTRIC & ELECTRONICS
Address : ULUBERIA, HOWRAH.
Contact – 7980068081/9830173034.

Back to top button