মাত্র ৫ হাজার টাকা পুঁজি দিয়ে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, লাভ হবে ধারণার বাইরে

নিজস্ব প্রতিবেদন: অর্থ উপার্জনের জন্য মানুষের কাছে বর্তমান সময়ে যেটা সবথেকে জনপ্রিয় পদ্ধতি রয়েছে তা হলো ব্যবসা। লকডাউনের পর থেকেই বিগত সময় গুলোতে দেশের বাজারে চাকরির অবস্থা অনেকটাই খারাপ হয়ে গিয়েছে। তাই সাধারণ মানুষের পক্ষে ব্যবসা শুরু করে নিজেকে প্রতিষ্ঠিত করা ছাড়া আর কোন উপায় নেই। তবে যারা নতুন ব্যবসায়ী রয়েছেন তারা সহজে বুঝতে পারেন না কোন ধরনের ব্যবসা শুরু করলে সেটা লাভজনক হতে পারে।

তাই আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ব্যবসার আইডিয়া আপনাদের জন্য নিয়ে এসেছি যা বর্তমান সময়ের একটি অত্যন্ত চাহিদা সম্পন্ন ব্যবসা এবং অত্যন্ত লাভজনক একটি মাধ্যম।এই ব্যবসা যদি আপনারা সঠিক পদ্ধতিতে শুরু করতে পারেন তাহলে কখনোই কিন্তু ভবিষ্যৎ নিয়ে চিন্তা করতে হবে না। যদি কোন কারনে আপনারা পণ্য বিক্রি করতে নাও পারেন সে ক্ষেত্রে সেটা কোম্পানি ফেরত নিয়ে নেবে। দুই রকম ভাবে এই ব্যবসা আপনারা শুরু করতে পারবেন। প্রথমত ডিলারশিপ নিয়ে এবং দ্বিতীয়ত নিজেরাই পণ্য উৎপাদন করে।

এটি হলো ইঞ্জিন অয়েল বা মোবিল তৈরির ব্যবসা। বাইক থেকে শুরু করে যে কোন বড় গাড়ির জন্য আপনারা কিন্তু খুব সহজেই এই ইঞ্জিন অয়েল সাপ্লাই দিতে পারেন। বাজারে এই পণ্যটি ঠিক কতটা চাহিদা রয়েছে তা কম বেশি আপনারা সকলেই জানেন। সুতরাং এই ব্যবসা শুরু করলে কিন্তু কখনই লোকসানের মুখোমুখি হতে হবে না। আমরা যেমনটা প্রথমেই বললাম যে এই ব্যবসা আপনারা দু ধরনের শুরু করতে পারেন।

চাইলে আপনারা কিন্তু ইঞ্জিন অয়েলের কোম্পানি থেকে ডিলারশিপ নিয়ে এই সমস্ত পণ্য বাজারে বিক্রি করতে পারেন। সেক্ষেত্রে ৩০ হাজার টাকার মধ্যে ডিলারশিপ থেকে শুরু করে সমস্ত পণ্য আপনারা পেয়ে যাবেন। তবে যদি আপনারা পণ্য উৎপাদন করে ব্যবসা শুরু করতে চান অর্থাৎ ডিলারশিপ না নিয়ে কাজ করতে চান সেক্ষেত্রে কিন্তু মেশিন কিনে নিজেদের ম্যানুফ্যাকচারিং ইউনিট তৈরি করতে হবে। যদি সাধারণ মধ্যবিত্ত মানুষ এই ব্যবসা শুরু করার কথা ভাবছেন সেক্ষেত্রে প্রথমে ডিলারশিপ নিয়েই আপনারা কাজ চালাতে পারেন।

ডিলারশিপ নিলে আপনাদের খরচ অনেকটাই কম পড়বে এবং ব্যবসা শুরু করতেও কোনো রকমের কোন অসুবিধা হবে না। আপনারা যদি আমাদের দেওয়া কোম্পানির সাথে যোগাযোগ করতে পারেন সে ক্ষেত্রে কিন্তু বাইক থেকে শুরু করে যে কোন বড় গাড়ির জন্য ইঞ্জিন অয়েল খুব সহজেই কিনে নিতে পারবেন।

নিজেদের দোকানের মাধ্যমে খুব সহজে এগুলো বাজারে বিক্রি করতে পারেন অথবা বিভিন্ন দোকানে কিন্তু সাপ্লায়ার হিসেবেও আপনারা কাজ শুরু করতে পারেন। এই ব্যবসা শুরু করার জন্য আপনারা কোন কোম্পানির সাথে যোগাযোগ করবেন এবং ডিলারশিপ নেবেন তার বিস্তারিত ঠিকানা আর ফোন নম্বর নিচে উল্লেখ করে দেওয়া হলো। ব্যবসা শুরু করতে আগ্রহী থাকলে আর সময় নষ্ট করবেন না।
Company information:
Kola,rautara, habra.
North 24 parganas, West Bengal.
Contact : 9674870886/9088231554/9123835104.

Back to top button