কোনরকম মেশিন ছাড়াই শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা! মাসে আয় হবে ১ লাখ গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: নিজেকে আর্থিকভাবে স্বাবলম্বী আর সচ্ছল করে তোলার জন্য বর্তমান সময়ে মানুষের কাছে ব্যবসা ছাড়া আর অন্য কোন দ্বিতীয় বিকল্প নেই বলাই যায়। লকডাউনের পর থেকেই যেভাবে দিন প্রতিদিন দেশের আর্থিক পরিস্থিতি দুর্বল হয়ে পড়েছে তাতে সরকারি আর বেসরকারি চাকরির ক্ষেত্রে নিয়োগ সম্পূর্নরূপে বন্ধ। অন্যদিকে দেশে প্রতিবছরই বেকার সংখ্যা ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে।

এবার এই অবস্থায় হাতে হাত গুটিয়ে বাড়িতে বসে থাকা তো সম্ভব নয়। সুতরাং মানুষের কাছে নতুন ব্যবসা শুরু করে অর্থ উপার্জন করার ক্ষেত্র প্রস্তুত করা ছাড়া আর অন্য কোন উপায় নেই। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে পাঠকদের সাথে তাই একটি নতুন ব্যবসার আইডিয়া শেয়ার করে নেব। বিশেষ করে যারা নতুন ব্যবসায়ী রয়েছেন এবং যাদের মূলধনের খুব একটা জোর নেই তারা খুব সহজেই কিন্তু এই ব্যবসা শুরু করতে পারবেন।

এই ব্যবসা শুরু করতে গেলে প্রাথমিকভাবে আপনাদের খরচ হবে ৩০ হাজার টাকা মত। ৩০ হাজার টাকায় ব্যবসা শুরু এটা কি আদৌ সম্ভব যাদের মনের প্রশ্ন উঠছে তাদের উদ্দেশ্যে বলে রাখি, চেষ্টা করলে কিন্তু সবকিছুই করা যেতে পারে।

লুব্রিক্যান্ট অয়েল নিয়ে কিভাবে অল্প পুঁজিতে ব্যবসা শুরু করবেন?
বর্তমান সময়ে দেশের বাজারে এই লুব্রিক্যান্ট অয়েলের কতখানি চাহিদা রয়েছে তা কম বেশি আপনারা সকলেই জানেন। সুতরাং এই ব্যবসার কিন্তু কখনোই অধঃপতন লক্ষ্য করা যাবে না।এটা নিয়ে আপনারা দুই ধরনের ব্যবসা শুরু করতে পারেন। যার মধ্যে একটি হল ডিলারশিপ নিয়ে অপরটি প্রোডাকশন করে। যদি আপনাদের কাছে খুব বেশি পরিমাণে পুঁজি না থাকে সেক্ষেত্রে মাত্র ৩০ হাজার টাকায় কিন্তু কোম্পানির কাছ থেকে এই লুব্রিক্যান্ট অয়েলের ডিলারশিপ আপনারা সংগ্রহ করে নিতে পারেন।

এর জন্য বিশেষ কোনো ঝামেলার প্রয়োজন হবে না। নিজেদের দোকানের মাধ্যমে এই প্রোডাক্টগুলো আপনারা খুব সহজেই বাজারে বিক্রি করতে পারবেন। বিগত কয়েক বছরে দেশের বাজারে দুই চাকা থেকে শুরু করে চার চাকার সমস্ত ধরনের যানবাহনের চাহিদায় কিন্তু ব্যাপক পরিমাণে বেড়ে গিয়েছে। সুতরাং লুব্রিক্যান্ট অয়েল বিক্রি নিয়ে আপনাদের চিন্তা করার প্রয়োজন নেই। প্রোডাক্ট গুলো কিনে নেওয়ার পরে যদি আপনারা এগুলোকে বাজারে বিক্রি করতে নাও পারেন সে ক্ষেত্রেও ব্যবসায়ীদের লোকসান রুখতে সুবিধা দেওয়া হচ্ছে।

কোম্পানি কিন্তু সহজেই এই প্রোডাক্টগুলো আবার আপনার কাছ থেকে ফিরিয়ে নেবে যদি আপনি ব্যবসা শুরু করতে না পারেন। তবে আপনাদের ব্যবসা যদি খুব ভালোভাবে দাঁড়িয়ে যায় সে ক্ষেত্রে কোম্পানির কাছ থেকে কিন্তু বিভিন্ন ধরনের অফার ও পেয়ে যাবেন আপনারা। মাত্র ৩০ হাজার টাকা তেই মধ্যবিত্ত সাধারণ মানুষ যেহেতু এই কাজটা শুরু করতে পারছেন তাই আর চিন্তার কোন কারণ নেই।

প্রতিবেদনের একদম শেষে আমরা কোম্পানির ঠিকানা সংযুক্ত করে দিচ্ছি। যদি প্রোডাক্ট এবং তার ভ্যারাইটি সম্পর্কে আপনি জানতে চান সে ক্ষেত্রে সঙ্গে থাকা ভিডিওটা অবশ্যই দেখে নিতে ভুলবেন না। তাহলে আরো বিস্তারিত তথ্য সহজেই সংগ্রহ করে নিতে পারবেন। এই ধরনের আরও ব্যবসার আইডিয়া সম্পর্কে জানতে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।

Company name: ELEPHANT -7
Address – Kola,Rautara,Habra,North 24 parganas,west bengal.
Contact : 9674870886/9088231544.

Back to top button