বেকার বসে না থেকে অল্প ইনভেস্টে শুরু করুন এই গোপন ব্যবসা, লাখ টাকার ওপর হবে ইনকাম

নিজস্ব প্রতিবেদন: অর্থ উপার্জন করে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য বর্তমানে মানুষের কাছে দুটোই রাস্তা রয়েছে। এর মধ্যে একটি হলো চাকরি এবং অপরটি হল ব্যবসা। করোনা আবহের পর থেকেই যেহেতু দেশে চাকরির বাজার অনেকটা দুর্বল হয়ে পড়েছে তাই সাধারণ মানুষের কাছে কিন্তু এখন আর ব্যবসা ছাড়া অন্য কোন উপায় নেই। বহু এমন মানুষ রয়েছেন যারা এই ব্যবসার মাধ্যমেই নিজেদের জীবন অতিবাহিত করছেন।

তবে অবশ্যই তার জন্য আপনাদের সঠিক ব্যবসা বেছে নিতে হবে যাতে লোকসানের মুখোমুখি না পড়তে হয়। আজ পর্যন্ত আমাদের পোর্টালে বহু ধরনের ব্যবসার কথা আপনাদের সাথে শেয়ার করে নিয়েছি। এরমধ্যে জামা কাপড়ের ব্যবসা থেকে শুরু করে অন্যান্য বিভিন্ন ধরনের ব্যবসা রয়েছে। আজ আমরা আরও একটি ইউনিক ব্যবসার আইডিয়া আপনাদের সাথে শেয়ার করব এবং সেই ব্যবসার পণ্য আপনারা কোথা থেকে কিনতে পারবেন সেটা নিয়েও আলোচনা করব।

শুরুতেই জানিয়ে রাখি এই ব্যবসার ক্ষেত্রে কিন্তু কোন রকমের লোকশান নেই বললেই চলে। শুধুমাত্র আপনাকে পণ্য সম্পর্কে সঠিক ধারণা রাখতে হবে এবং দোকান সুন্দর করে সাজাতে হবে। এটি হলো ইলেকট্রিকের ব্যবসা। দৈনন্দিন জীবনে বিভিন্ন ধরনের কাজে প্রত্যেক বাড়িতেই কিন্তু ইলেকট্রিক ব্যবহার করা হয়। বলা যায় ইলেকট্রিসিটি ছাড়া কোন রকম করেই কিন্তু চলবে না। এমতাবস্থায় যদি আপনারা বিভিন্ন ইলেকট্রিকের পণ্যের উপর নির্ভর করে ব্যবসা শুরু করতে পারেন সে ক্ষেত্রে কিন্তু কখনোই লোকসান হবে না বা বাজার চাহিদার অভাব হবে না।

ইলেকট্রিকের ব্যবসা শুরু করতে গেলে আপনাদের পণ্যের চাহিদা সম্পর্কে একটা ধারণা থাকতে হবে। কোন ধরনের পণ্য কোন সময় সব থেকে বেশি বিক্রি হতে পারে বা তার কি কি গুনাগুন রয়েছে কিভাবে চলবে সবকিছুই কিন্তু আপনাদের একটা স্পষ্ট ধারণা নিয়ে জেনে রাখতে হবে যাতে গ্রাহকদের কোন রকমের সমস্যা না হয়।। এই ব্যবসা যদি শুরু করতে চান সেক্ষেত্রে আমরা আপনাদের সাথে এমন একটি ঠিকানার কথা শেয়ার করে দেবো যেখানে খুব সহজেই অল্প দামের মধ্যে পণ্য পেয়ে যাবেন।

এখানে আপনারা মাত্র ৫৫ টাকা থেকে বিভিন্ন সার্কিট বোর্ড এবং ১৫০ টাকা থেকে নানান ধরনের ডিজাইনার লাইট পেয়ে যাবেন। এছাড়াও এলইডি বাল্ব থেকে শুরু করে অন্যান্য বিভিন্ন ইলেকট্রিসিটির সংক্রান্ত প্রয়োজনীয় জিনিস যেমন ফিউজ, নানান ধরনের লাইট বা ম্যাটারিয়ালস সবকিছুই পাবেন। যারা নতুন ব্যবসা শুরু করেছেন তারা কিন্তু এখানে অত্যন্ত কম দামের মধ্যে পণ্য কিনতে পারবেন আবার যাদের আগে থেকেই ব্যবসা চলছে তারাও খুব সহজে এখানে এসে লাভবান হতে পারেন।। দোকানের ঠিকানা সহ ফোন নম্বর নিচে উল্লেখ করে দেওয়া হলো।

দোকানের নাম : হাসান ইলেকট্রিক।
সুন্দরবন স্কয়ার সুপার সুপার মার্কেট
দোকান -২৩,৮ নং গেট, গুলিস্তান ,ঢাকা
Contact : 0172538383/01926635295.

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/mqOPfKabkfU

Back to top button