একদম অল্প পুঁজিতে শুরু করুন এই গোপন ব্যবসা! মাসে চোখ বন্ধ করে ইনকাম হবে ৮০ হাজার

নিজস্ব প্রতিবেদন: ব্যবসা অনেক ধরনের হয়ে থাকে তবে এমন কিছু ব্যবসা রয়েছে যেগুলো খুব সহজেই অল্প খরচের মধ্যে শুরু করা যেতে পারে। বাজারে কিন্তু এই জাতীয় ব্যবসার চাহিদা খুব বেশি। কারণ বেশিরভাগ ক্ষেত্রেই দেখবেন অল্প খরচের বা নির্দিষ্ট খরচের মধ্যে যে ব্যবসা গুলো শুরু করা হয় সে সমস্ত পণ্য আমাদের দৈনন্দিন ব্যবহারের কাজে লাগে।

বিশেষ করে সেটা যদি ফুড প্রোডাক্ট অর্থাৎ কোন খাদ্য দ্রব্যের সঙ্গে সম্পর্কিত হয়ে থাকে তাহলে তো কথাই নেই। আজ আমরা আপনাদের সাথে এরকম একটি ব্যবসার আইডিয়া শেয়ার করে নিতে চলেছি। যারা সম্প্রতি ব্যবসা শুরু করার কথা চিন্তা-ভাবনা করছেন অথচ এখনো পর্যন্ত কোনো রকমের পণ্য বেছে নিতে পারেননি, তারা মনোযোগ সহকারে আজকের এই প্রতিবেদনটি পড়তে পারেন।

সিমাইয়ের ব্যবসার আইডিয়া:

সিমাইয়ের ব্যবসা আপনারা কিন্তু খুব সহজেই বাড়িতে বসে শুরু করতে পারেন। এই ব্যবসা শুরু করার জন্য আপনাদের শুধুমাত্র একটা মেশিনের প্রয়োজন হবে যা একদম স্বল্প খরচে আপনারা যে কোন ম্যানুফ্যাকচারিং ইউনিট অথবা অনলাইন ওয়েবসাইট থেকে কিনতে পারেন। সেমাই হলো এমন একটি ডেজার্ট যা কমবেশি খেতে অনেকেই পছন্দ করে থাকেন। বহু বড় বড় উৎসব অনুষ্ঠানে এটি বানানো হয়ে থাকে।

সুতরাং খাদ্য দ্রব্যটি ঠিক কতটা চাহিদা রয়েছে আপনারা কম বেশি সকলেই জানেন। নিশ্চিন্তে কিন্তু আপনারা মেশিন কিনে এই ব্যবসার কাজ শুরু করতে পারেন। এই ব্যবসাতে কম বেশি আপনাদের মাসে হলেও ৩০ থেকে ৪০ হাজার টাকা অথবা প্রায় সঠিকভাবে করতে পারলে ৮০ হাজার টাকার কাছাকাছি উপার্জন হতে পারে।

এবার আসা যাক মেশিনের কথায়। প্রতিবেদনটি এতদূর পর্যন্ত পড়ার পরে আপনারা হয়তো অনেকেই ভাবছেন কোথা থেকে মেশিন কিনবেন। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি আমরা নিম্নে যে ম্যানুফ্যাকচারিং ইউনিটের ঠিকানা শেয়ার করে দেব সেখানে গেলে কিন্তু আপনারা এই সিমাই তৈরীর মেশিন থেকে শুরু করে আরো বেশ কিছু ব্যবসার কাজে সাহায্যকারী মেশিন পেয়ে যাবেন।

মেশিন কেনার পর এক বছরের ওয়ারেন্টি, ইস্টলেশন আর প্রশিক্ষণ সবকিছুই আপনাকে সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে। চলুন তাহলে আর সময় নষ্ট কেন অপেক্ষা না করে শুরু করে ফেলুন নিজেদের স্বাধীন ব্যবসা।

Indian machinery and engineering works.
(All types of machinery and Materials manufacturer)
Address : Prajatantrapally,sukchor(Opp Merlin max building)Lal bari.
Sodpur, kolkata – 700115.
Near : penguin dhaba,Raja road.
Contact : 8597204256/9748205909.

Back to top button