এযেন সেকেন্ড হ্যান্ড বাইকের সম্ভার! কলকাতার এখান থেকে বাইক কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে প্রত্যেকটি বাড়িতেই কিন্তু একটি যানবাহনের প্রয়োজনীয়তা রয়েছে ব্যাপক পরিমাণে। বিশেষ করে লকডাউনের পরবর্তী সময় থেকেই মানুষ বুঝে গিয়েছেন দৈনন্দিন বিভিন্ন কাজের জন্য একটা দু চাকা অথবা চার চাকা যানবাহনের ঠিক কতটা প্রয়োজন। তবে বর্তমানে মূল্য বৃদ্ধির বাজারে কোন ভাবেই কিন্তু নতুন গাড়ি কেনার সাধারণ মানুষের পক্ষে সম্ভব নয়।বিগত কিছু সময়ে নতুন মডেলের গাড়ির দাম যেভাবে বেড়ে গিয়েছে তাতে মানুষের কাছে একটাই উপায় রয়েছে এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার তা হল সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনা।

তবে সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনতে গেলে মানুষকে অনেক সমস্যার মুখোমুখি পরতে হয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে সেরকমই কিছু দিক নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি। যাতে সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার সময় আপনাদের কোন রকমের সমস্যা না হয় চলুন তার জন্য জেনে নেওয়া যাক আজকের এই বিশেষ প্রতিবেদন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের এমন একটি শোরুম এর সম্পর্কে জানাবো যেখানে অসম্ভব সুন্দর সেকেন্ড হ্যান্ড গাড়ির কালেকশন আপনারা পেয়ে যাবেন। যারা সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার সময় কাগজপত্র বা অন্যান্য কোন বিষয় নিয়ে সমস্যায় পড়ে থাকেন তারা কিন্তু এখানে নিশ্চিন্তে এগিয়ে আসতে পারেন। কারণ এখানে কাগজপত্র বা অন্যান্য কোন বিষয় নিয়ে কিন্তু সমস্যায় আপনাদের পড়তে হবে না। চলুন এবার এখানে কোন ধরনের গাড়ির মডেল কেমন দামে আপনারা পেতে পারেন সেই বিষয়ে একটু বিস্তারিত জেনে নেওয়া যাক।

R15v3(2021) = 1Lakh 45k
R15v3(2020) = 1L 20k
Monestar = 1L 30k
TVs =1L 20k
Super splendor (2021)= 67k
Honda =60k
Ktm125= 1L 15k

এই শোরুম থেকে মোটামুটি বেশ কিছু বাইকের দাম তুলে ধরে আপনাদের একটা স্পষ্ট ধারণা দিলাম মূল্য সম্পর্কে। তবে এখানে কিন্তু এর থেকে কমেও অর্থাৎ মাত্র 20 হাজারের কালেকশনেও বেশ কিছু বাইক আপনারা পেয়ে যাবেন। সুতরাং যারা একেবারে স্বল্প দামে বিভিন্ন নামিদামি ব্রান্ডের মডেল থেকে শুরু করে রেগুলার ইউজের জন্য বাইক কিনতে চাইছেন নিশ্চিন্তে এখানে এগিয়ে আসতে পারেন।। চলুন এবার দোকানের ঠিকানা সম্পর্কে একটু বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

সম্প্রতি সেকেন্ড হ্যান্ড বাইক কেনার কথা চিন্তা ভাবনা করছেন এই নিচের দেওয়া ঠিকানায় চলে আসতে পারেন। অবশ্যই নিজেদের অভিজ্ঞতা আমাদের সাথে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে ভুলবেন না। পাশাপাশি আপনাদের আরো কোন তথ্য জানা থাকলে সেটা অবশ্যই আমাদের পাঠকদের উদ্দেশ্যে কমেন্ট সেকশনে শেয়ার করে নিতে পারেন।
Showroom address – New Saddam motor ,
Khelia,amdanga,north 24parganas.
Contact : 8017384906/6291246258.

Back to top button