সন্তানের বয়স মাত্র ২ বছর! অথচ তাকেই সামনে রেখে কোটি টাকা ইনকাম করছেন রাজা-মধুবনী, ফাঁস হল গোপন তথ্য

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তারকা দম্পতির মধ্যে রয়েছেন রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামী। ভালোবাসা ডট কম ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের সামনে উঠে এসেছিলেন এই জুটি। এই ধারাবাহিকে তাদের চরিত্রের নাম ছিল যথাক্রমে ওম এবং তোরা। অল্প সময়ের মধ্যেই তাদের এই জুটি দর্শকদের মন জয় করে নিয়েছিল। যদিও ধারাবাহিকটি শেষ হওয়ার পরে তোরা অর্থাৎ মধুবনীতে আর পর্দায় দেখা যায়নি। তবে জমিয়ে অভিনয় চালিয়ে যাচ্ছেন রাজা গোস্বামী। একের পর এক ধারাবাহিকে তার অভিনয় মানুষের প্রশংসা কুড়িয়েছে। ভালোবাসা ডট কম ধারাবাহিকের শুরুর দিক থেকেই একে অপরের সাথে অত্যন্ত ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন এই দম্পতি।

তাদের এই ঘনিষ্ঠ বন্ধুত্ব কখন প্রেম সম্পর্কে রূপান্তরিত হয় কেউ বুঝতে পারেননি। কয়েক বছরের মধ্যেই একে অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজা আর মধুবনী এবং পরবর্তীতে তাদের সন্তান কেশব জন্ম নেয়। লকডাউন চলাকালীন সময়ে কেশবের জন্ম হয়েছিল তাই স্বাভাবিকভাবে নিজের ছেলেকে নিয়ে ভীষন যত্ন নিতেন অভিনেত্রী।

অভিনয় থেকে দূরে থাকলেও এখন নিজের সম্পূর্ণ সময়টাই তিনি কাটান স্বামী সন্তান আর পার্লার নিয়ে। টেলিভিশনের পর্দায় কাজ না করলেও নিজের একটি পার্লার খুলে ফেলেছেন নায়িকা। পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও অত্যধিক বেশি রকমের সক্রিয়। ফেসবুক ইনস্টাগ্রামে নিয়মিত পোস্ট শেয়ার করা থেকে শুরু করে, ইউটিউবে তাদের রাজা মধুবনী নামের চ্যানেলে ভ্লগ করতেও দেখা যায় তাদের।

কিন্তু আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের এমন একটি তথ্য দিতে চলেছি যা জানলে সকলেই অবাক হয়ে যাবেন।। সম্প্রতি কিছুদিন আগেই নিজেদের পছন্দের বাইক রয়াল এনফিল্ড কিনেছেন এই তারকা দম্পতি। দামি এই বাইকটি তারা কিনেছেন তাদের ছেলের টাকায়। কি শুনে অবাক হলেন তো? মাত্র দেড় বছর বয়স তাদের ছেলের! তার টাকায় কিভাবে বাইক চেনা যেতে পারে? আসলে ছেলেকে কেশবকে নিয়ে নিজের ইউটিউব চ্যানেল থেকে বিভিন্ন ধরনের ভ্লগ করে থাকেন নায়িকা যা মুহূর্তেই ভাইরাল হয়ে ওঠে।

প্রথম মাসেই এই ভিডিও করে প্রায় ৪৫ হাজার টাকা তিনি রোজগার করেছিলেন ইউটিউব থেকে। চলতি মাসে এই উপার্জনের পরিমাণ বেড়ে দাঁড়িয়েছে ৬২ হাজার টাকা। সবথেকে বেশি ভাইরাল হয়েছিল কেশবের একটি সুইমিংপুলের ভিডিও। প্রায় এক মিলিয়নের কাছাকাছি মানুষ এটি দেখেছিলেন। যার ফলস্বরূপ ছেলের এই ভিডিওগুলোর মাধ্যমে উপার্জন করে নিজেদের পছন্দের বাইক কিনেছেন রাজা-মধুবনী। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সেই ছবিও শেয়ার করে নিয়েছেন তারা।

Back to top button