বেকারত্বের দিন শেষ! বিনা যোগ্যতায় করুন এই পার্মানেন্ট চাকরি, মাস গেলে বেতন ২০ হাজার টাকা গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে অর্থ উপার্জনের জন্য মানুষ ক্রমাগত চাকরির সন্ধান চালিয়ে যাচ্ছেন। যেহেতু এখন সরকারি বা বেসরকারি ক্ষেত্রগুলোতে খুব একটা নিয়োগ প্রক্রিয়া চালু নেই তাই মানুষকে হয় ব্যবসা বেছে নিতে হচ্ছে না হয় অন্য কোন বিকল্প কর্মসংস্থান।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা পাঠকদের উদ্দেশ্যে শেয়ার করে নিতে চলেছি একটি দুর্দান্ত কর্মসংস্থানের খোঁজ।। যারা সম্প্রতি কাজের খোঁজে রয়েছেন তারা অবশ্যই মনোযোগ সহকারে আমাদেরই প্রতিবেদনটি পড়বেন। কারণ এখানে কিছু লেটেস্ট তথ্য আপনাদের জন্য শেয়ার করা হবে। চলুন তাহলে সময় নষ্ট না করে আমাদের আজকের প্রতিবেদন শুরু করা যাক।

আজ আমরা আপনাদের সার্ফ এক্সেল কোম্পানিতে প্যাকিং এর কাজ সম্পর্কে বলবো। সার্ফ প্যাকিং করার জন্য বিগত বেশ কিছু সময় ধরেই এর বিভিন্ন ব্রাঞ্চে কিন্তু লোক নেওয়া হচ্ছে। কোয়ালিফিকেশন হিসেবে আপনাকে অবশ্যই অষ্টম শ্রেণী পাস হতে হবে এবং একটা নির্ধারিত বয়স সীমার মধ্যে থাকতে হবে।

ছেলেদের ক্ষেত্রে বয়স সীমা নির্ধারণ করা হয়েছে ১৮ থেকে ৪৫ বছর; মেয়েদের ক্ষেত্রে এই সীমা থাকবে ১৮ থেকে ৪০ বছর ‌। যদি আপনারা থাকা খাওয়ার সহ এই কাজ পেতে চান সেক্ষেত্রে বেতন দাঁড়াবে ১০,৫০০ টাকা। তবে যদি থাকা খাওয়া ছাড়া আপনারা কাজ করতে চান সেক্ষেত্রে বেতন দাঁড়াবে ১৪ হাজার ৫০০ টাকা।

বর্তমান বাজারে দাঁড়িয়ে নিঃসন্দেহে কিন্তু এটা একটা দুর্দান্ত কাজের সুযোগ সাধারণ মধ্যবিত্ত মানুষের জন্য। বিশেষ করে যে সমস্ত পুরুষ এবং মহিলারা খুব একটা পড়াশোনা জানেন না এবং বেকারত্বের সমস্যায় পড়েছেন তারা কিন্তু সহজেই এই কাজের জন্য এগিয়ে আসতে পারেন।। সার্ফ এক্সেল বা হিন্দুস্তান লিভারের ব্রাঞ্চ রয়েছে শ্রীরামপুর, হলদিয়া, কলকাতা, বর্ধমান এবং দুর্গাপুর থেকে শুরু করে বেশ কিছু জায়গায়।

আপনারা যারা কাজের জন্য আগ্রহী রয়েছেন এবং বিস্তারিত তথ্য জানতে চান তারা নিচের দেওয়া নম্বরে ফোন করে যোগাযোগ করে নিতে পারেন। এখানে হোয়াটসঅ্যাপের মাধ্যমেও নিজেদের প্রয়োজনীয় ডকুমেন্ট পাঠানোর সুবিধা আপনারা পেয়ে যাবেন।
Contact : 8961115965.

Back to top button