পাহাড়ের বাঁকে ঘোরাতে গিয়ে আচমকা সামনের চাকা উঠে গেলো মালবাহী লরির, ঘটলো বড়ো বিপত্তি, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম এমন একটি প্লাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যেই যে কোন ঘটনা বা ভিডিও ভাইরাল হয়ে ওঠে। সামান্য কিছু অর্থ খরচ করে আমরা ঘরে বসে কিন্তু ছোট থেকে বড় সমস্ত তথ্যই পেয়ে যায়। অথচ কয়েক বছর আগেও কিন্তু পরিস্থিতি এমনটা ছিল না। এখন মানুষের ঘরে ঘরে স্মার্টফোন পৌঁছে গিয়েছে। যার ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ার ব্যবহার অত্যন্ত সহজ হয়ে পড়েছে।

শিশু থেকে বয়স্ক এখন সকলেই কিন্তু সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। এমন কোন মানুষ নেই যার ফেসবুক অথবা ইনস্টাগ্রাম এর প্রোফাইল নেই! সেলিব্রিটি রাও আজকাল এই সোশ্যাল মিডিয়াকেই ভক্তদের সাথে যোগাযোগ বজায় রাখার একটা অন্যতম প্লাটফর্ম হিসেবে ব্যবহার করছেন। আবার এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে নিজেদের প্রতিভা তুলে ধরা থেকে শুরু করে অনেকেই কিন্তু ব্যবসায়িক কাজকর্মও করছেন।

বিভিন্ন অনলাইন এপ্লিকেশনের সাহায্যে আজকাল জামাকাপড় থেকে শুরু করে প্রায় অনেক কিছুই বিক্রি করা হয়ে থাকে। যা থেকে বহু সংখ্যক মানুষ বেশ ভালো অংকের অর্থ উপার্জন করেন। যদিও আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনের আলোচ্য বিষয় ব্যবসা নয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আজ এমন একটি ভিডিও নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি যেটা আপনাদের হতবাক করে দেবে। আপনারা সকলেই জানেন বিগত বছরগুলিতে আমাদের দেশে অসতর্কতার কারণে পথ দুর্ঘটনার সংখ্যা কতটা ব্যাপক পরিমাণে বেড়ে গিয়েছে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে ভাইরাল ভিডিওটি যেন চোখে আঙ্গুল দিয়ে আমাদের ভুল দেখিয়ে দেয়।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি খোলার রাস্তায় একটি ট্রাক প্রবেশ করছে। তবে অনেক কষ্টে ট্রাকটি কিছুদূর এগিয়ে আসার পরেই আর সামনে যেতে পারেনা। আসলে ট্রাকের উপরে এতটাই বেশি পণ্য চাপানো ছিল যে চালক কিছুতেই সামাল দিতে পারছিলেন না। যে কোন মুহূর্তেই ট্রাকটি হয়তো উল্টে পড়ে যেত, ভিডিওর কিছু অংশে দৃশ্য দেখে তো এমনটাই মনে হয়।। বহু কষ্টে রাস্তার টার্নিং পয়েন্ট পেরিয়ে সামনে এগিয়ে আসে ট্রাকটি। চালকের দক্ষতার কারণে যদিও কোন দুর্ঘটনা ঘটেনি তবে এই ভিডিওটি মানুষের মনে অত্যন্ত বেশি রকমের আচড় কেটে গিয়েছে।

এভাবে ওভারলোড করে রাস্তায় ট্রাক বের করে নিয়ে আসা উচিত হয়নি অনেকেই মন্তব্য করেছেন ভিডিওটির কমেন্ট বক্সে। যে কোন মুহূর্তেই বড়সড়ো কোন দুর্ঘটনা ঘটতে পারতো যার দরুন আর পরিস্থিতি স্বাভাবিক থাকত না। এই ভিডিওটি দেখে আপনাদের কি মতামত তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন।Truck of road নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। এখনো পর্যন্ত প্রায় ১৮ মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং শেয়ার করেছেন।

Back to top button