হাইরোডের পাশে মিলছে একদম ফ্রীতে জমি! ভুলেও হাতছাড়া করবেন না এই অফার, রইলো ফোন নম্বর

নিজস্ব প্রতিবেদন: জমি কিনে একটা নিজস্ব জায়গা তৈরি করার জন্য মানুষের মধ্যে বহু যুগ ধরেই কিন্তু প্রতিদ্বন্দ্বিতা চলে আসছে। বর্তমানে ঘনবসতির যুগে এই প্রতিদ্বন্দ্বিতা কোথাও না কোথাও যেন আরো বেড়ে গিয়েছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি এমন কিছু অফারে জমির খোঁজ যা জানতে পারলে রীতিমতন অবাক হয়ে যাবেন আপনারা।

কলকাতা থেকে মাত্র ৩০ কিলোমিটারের দূরত্বে আজ আমরা আপনাদের এমন কিছু প্লট দেখাবো যেখানে রীতিমত ফ্রিতে জমি সংগ্রহ করে নিতে পারবেন আপনি। শুধুমাত্র তাই নয় এখানে যদি আপনি বেশ কয়েকটা জমি বিক্রি করে দিতে পারেন তাহলেও কিন্তু কিছু দুর্দান্ত সুযোগ থাকছে আপনাদের জন্য। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

আজ আমরা আপনাদের যে প্লট সম্পর্কে বলব সেটা কল্যাণী এক্সপ্রেসওয়ের নিকটে অবস্থিত। এখান থেকে কলকাতা পৌঁছতে আপনাদের খুব একটা কষ্ট করতে হবে না। এখানে তিন ধরনের প্লট রয়েছে একেবারে হাইওয়ের পাশেই। এরমধ্যে একটা হল সুপার প্রিমিয়াম প্লট, আরেকটি হল প্রিমিয়াম প্লট এবং জেনারেল প্লট। এই প্লটিং এরিয়া ধরে এখানে রীতিমতো একটা সোসাইটি তৈরি করা হয়েছে।

এই সোসাইটির মধ্যে আপনারা বাচ্চাদের জন্য প্লেগ্রাউন্ড থেকে শুরু করে বাজার, বাংকোয়েট হল, চিল্ড্রেন্স পার্ক এবং পাঁচটি লেক পেয়ে যাবেন। অন্যান্য কিছু প্রয়োজনীয় সুযোগ সুবিধা তো রয়েছেই। জমির প্রাথমিক মূল্য থাকছেন 9 লক্ষ 55 হাজার টাকা। প্লট অনুযায়ী এটা ধীরে ধীরে আরো বাড়বে।

যদি আপনারা এখান থেকে তিনটে প্লট বিক্রি করে দিতে পারেন সে ক্ষেত্রে আপনাদের একটি iphone14 গিফট করা হবে। এর জন্য কিন্তু আপনাদের জমি কেনার প্রয়োজন নেই আপনারা অন্য কাউকে বিক্রি করাতে পারেন। যদি ছটি প্লট কোনভাবে বিক্রি করে দিতে পারেন সে ক্ষেত্রে পেয়ে যাবেন একটি ম্যাকবুক। এবার সর্বশেষ অফারে আমরা চলে আসি যেখানে ৯ টা প্লট বিক্রি করে দিতে পারলে আপনারা পেয়ে যাচ্ছেন একটি ম্যাকবুক এবং ২৯৩ দিনের একটা ভ্যাকেশন প্ল্যান।

এবং নির্দিষ্ট কিছু দিনের মধ্যে যদি এখানে আপনারা ২০ টা প্লট বিক্রি করার ব্যবস্থা করে দিতে পারেন সে ক্ষেত্রে এক কাঠা জমি এখানে সম্পূর্ণ বিনামূল্যে আপনারা পেয়ে যাবেন। এবং কোন রকমের ব্রোকারেজ চার্জ আপনাদের বহন করতে হবে না। তাহলে ভাবতেই পারছেন বর্তমান সময়ে দাঁড়িয়ে এত দুর্দান্ত লোকেশনের মধ্যে এত দারুন অফার কিন্তু চট করে হাতছাড়া করা উচিত নয়। নিজেদের ব্যক্তিগত জমি কিনতে বা জমি বিক্রি করতে আপনারা খুব সহজেই নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে বিস্তারিত আরও তথ্য সংগ্রহ করে নিতে পারেন।
Contact : 9830322554.

Back to top button