পাহাড়ি রাস্তায় ৩০ টন মাল বোঝাই করতে গিয়ে চরম বিপদে পড়লো লরি! অল্পেতে বাঁচলো প্রাণ, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে দাঁড়িয়ে এমন একটি প্ল্যাটফর্ম যার সাহায্যে কিন্তু খুব সহজেই যেকোন মানুষ পরিচিতি লাভ করতে পারেন। শিশু থেকে বয়স্ক সকলেই এখন সোশ্যাল মিডিয়ার অংশ হয়ে পড়েছেন। প্রত্যেকটা জিনিসের মতন সোশ্যাল মিডিয়ারও ভালো এবং খারাপ দুটো দিক রয়েছে। মানুষ ইন্টারনেট জগতকে যেভাবে গ্রহণ করবেন এটা অনেকটা সেরকমই নির্ভর করবে তার কাছে। লকডাউনের পর থেকেই তৃতীয় বিশ্বের দেশ গুলিতে নেট মাধ্যমের ব্যবহারকারী সংখ্যা যেন এক ধাক্কাতেই বেড়ে গিয়েছে।

পূর্ববর্তী সময় কিন্তু এরকম অবস্থা ছিল না। আসলে করোনা পরিস্থিতিতে সারাদিন ঘরবন্দি অবস্থায় থেকে মানুষের কাছে আর অন্য কোন উপায় ছিল না। সোশ্যাল মিডিয়াতেই সেই সময় বেশিরভাগ মানুষ নিজেদের সময় কাটাতেন এবং বিভিন্ন খবরা খবর সম্পর্কে জানতে। মানুষের ভাইরাল হওয়ার একটি উল্লেখযোগ্য মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। ঠিক যেমন কয়েকদিন আগেই এই নেট মাধ্যমে সাহায্যেই আমরা রানু মন্ডল থেকে শুরু করে ভুবন বাদ্যকরদের মতন প্রতিভার পরিচয় পেয়েছি।

প্রধানত সোশ্যাল মিডিয়া বলতে আমরা ফেসবুক, whatsapp, ইনস্টাগ্রাম এবং টুইটারের মতন এপ্লিকেশনগুলিকে বুঝতে পারি। এই প্রতিটি অ্যাপ্লিকেশনেই নানান ধরনের ভিডিও এবং ফটো ভাইরাল হয়ে থাকে। ঠিক যেমনভাবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে যা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন দর্শকেরা।

ভাইরাল সেই ভিডিওতে একটি অত্যন্ত ভারী জিনিস বহনকারী ট্রাক দেখা যাচ্ছে যা পাহাড়ি অঞ্চল দিয়ে এগিয়ে আসছে। তবে এর মধ্যে থাকা জিনিসপত্রের চাপে ট্রাকটি আর সোজা হয়ে দাঁড়িয়ে থাকার অবস্থাতে নেই। ভিডিওর শুরুতেই দেখা যায় ট্রাক চলাকালীন তার সামনের দরজা থেকে দুজন ব্যক্তি ধীরে ধীরে অনেক কষ্টে বাইরে বেরিয়ে আসেন এবং বাকি রাস্তাটি ট্রাক এগিয়ে নিয়ে যাওয়ার জন্য রাস্তা দেখাতে থাকেন।।

বেশ কষ্ট করেই ধীরে ধীরে চালক ট্র্যাকটিকে এগিয়ে নিয়ে যান ওই আঁকাবাঁকা রাস্তা দিয়ে। একটু ভুলেই যে এখানে বড়সড়ো কোন দুর্ঘটনা ঘটতে পারতো তা হয়তো আর আপনাদের আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন নেই। কিন্তু ভগবানের আশীর্বাদে সেরকম কোনো দুর্ঘটনা ঘটেনি এবং শেষ পর্যন্ত ট্রাকটি নিজের লক্ষ্যে পৌঁছে গিয়েছে।

মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। অনেকেই ভগবানকে ধন্যবাদ জানিয়েছেন ভিডিওর কমেন্ট বক্সে এভাবে বড়সড় দুর্ঘটনার হাত থেকে ওই ট্রাক আর তার চালককে বাঁচানোর জন্য। প্রায় দু সপ্তাহ আগে শেয়ার করা এই ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় ৮ লক্ষ ১০ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও দেখে নিতে পারেন এই ভয়াবহ ভিডিও।।

Back to top button