বনের মধ্যে ঘুরতে গেছিল যুবক! আচমকা গাছ থেকে পড়লো বিরাট আকৃতির অজগর, ভিডিও দেখে শিউরে উঠলো নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ের এমন একটি প্ল্যাটফর্ম যেখানে যেকোনো ঘটনা আবার জিনিস খুব সহজেই কিন্তু ভাইরাল হয়ে ওঠে। যদিও একটা সময়ে এই নেটওয়ার্ক মিডিয়া আমাদের জীবনের সাথে এতটা ব্যাপকভাবে জড়িত ছিল না। স্মার্টফোনের সহজলভ্যতা আর বিভিন্ন ইন্টারনেট অফার খুব সহজেই এই সোশ্যাল মিডিয়াকে আমাদের হাতের মধ্যে নিয়ে এসেছে। লক্ষ্য করে দেখবেন লকডাউনের পর থেকেই কিন্তু তৃতীয় বিশ্বের মানুষদের মধ্যে সোশ্যাল মিডিয়ার ব্যবহার অনেক গুণ বেড়ে গিয়েছে।

আসলে সেই সময় ঘর বন্দি অবস্থায় থেকে অনেকেই একমাত্র বেশি করে ব্যবহার করছিলেন। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরেও এই আসক্তি থেকে তারা কিন্তু আর বেরিয়ে আসতে পারেন নি। এই বিশেষ প্রতিবেদনে আমরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও নিয়েই আলোচনা করতে চলেছি যা হয়তো কম বেশি সকলেই দেখলে অবাক হতে বাধ্য হবেন।

তবে শুরুতেই আপনাদের কাছে অনুরোধ করব যদি আপনি একজন দুর্বল হৃদয়ের ব্যাক্তি হয়ে থাকেন সেক্ষেত্রে অবশ্যই কিন্তু এই ভিডিওটি দেখবেন না। আজকে আমরা একদিন সাপ সংক্রান্ত ভিডিও আপনাদের দেখাবো। আপনারা সকলেই জানেন এ ধরনের যে কোন ভিডিও নেট মাধ্যমে খুব সহজে ভাইরাল হয়ে ওঠে। আজকের এই ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। ভাইরাল ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে এক ব্যক্তি দৌড়ে জঙ্গলের দিকে ঢুকে যাচ্ছেন। সম্ভবত তাকে কোন জঙ্গলে জীব তাড়া করেছিল।

ঠিক এর পরের অংশেই দেখা যায় আচমকাই আরো দুজন ব্যক্তি ভিডিওতে চলে আসেন এবং তাদের মধ্যে আগে থেকেই উপস্থিত থাকা আরও একজন তৃতীয় ব্যক্তি জঙ্গলের একটি গাছে উঠতে শুরু করেন। সেই গাছটির একেবারে উপরের ডালে একটি বিশাল আকৃতির পাইথন সাপ কোনরকম ভাবে উঠে, ঝুলছিল। সেই সাপটিকে ওই যুবকেরা বেশ কয়েক বার নামানোর চেষ্টা করেন কিন্তু কোন রকম ভাবেই সফল হন না। শেষ পর্যন্ত সবথেকে নামানোর উদ্দেশ্যে তারা গাছের ওই ডালটাকে অনেক কষ্ট করে কেটে নিচে ফেলে দেন এবং সেখান থেকে সাপটি কে উদ্ধার করে নিয়ে যান। মনে করা হচ্ছে সম্ভবত কোন জায়গা থেকে এই সাপটি এই জঙ্গলে প্রবেশ করেছিল আর তাকে উদ্ধার করার জন্যই এই যুবকেরা এসেছিলেন।

এত বড় আকারের একটা পাইথন সব দেখেও কিন্তু এই যুবকেরা ভয় পাননি বরং সাহসিকতার সঙ্গে তাকে উদ্ধার করতে সক্ষম হয়েছেন। ভাইরাল এই ভিডিওটি দেখার পর তাই অনেকেই ওই যুবকদের সাহসিকতা তার আন্তরিকভাবে প্রশংসা করেছেন। পাশাপাশি অনেকেই সোশ্যাল মিডিয়ার প্রতি ভালোবাসা জানিয়েছেন কারণ এই মাধ্যম না থাকলে এত সুন্দর একটা ভিডিও কখনোই আমরা দেখতে পেতাম না। COBRA ACTION নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে মাত্র তিন সপ্তাহ আগে। এখনো পর্যন্ত প্রায় ১ লক্ষ ৮৭ হাজার মানুষ এই ভিডিওটিকে দেখেছেন এবং শেয়ার করেছেন। যদি আপনাদের প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না।

Back to top button