খোলা ছাদে নীল শাড়ি পরে নাভি দেখিয়ে বোল্ড লুকে উদ্দাম নেচে উষ্ণ অভ্যর্থনা জানালেন যুবতী, ভিডিও দেখে হুঁশ উড়লো নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: আধুনিক যুগের উন্নতির সাথে সাথেই আমাদের হাতের মুঠো হয়ে চলে এসেছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম। বিশেষ করে তরুণ সমাজের মধ্যে এই সোশ্যাল মিডিয়া ব্যাপক প্রভাব ফেলেছে বলা যায়। যদিও স্মার্টফোনের সহজলভ্যতার কারণে আজকাল বহু মানুষ এই প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত। অনেকেই আবার এই সোশ্যাল মিডিয়াকে নিজস্ব প্রতিভার বিকাশ করার একটি মাধ্যম হিসেবেও ব্যবহার করছেন।

সাধারণত আগেকার দিনে নিজেদের প্রতিভা সকলকে জানান দেওয়ার জন্য টেলিভিশন কিংবা রেডিওর মতো প্লাটফর্ম গুলির উপর নির্ভরশীল থাকতে হতো। কিন্তু তাতেও বিপুল অংকের অর্থের প্রয়োজন হতো যা সাধারন মানুষের পক্ষে একেবারেই সম্ভব ছিল না। তবে এখন আর সেই দিন নেই। খুব সহজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের সামনে যে কোন ঘটনা উঠে চলে আসছে।

সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর প্রতিভার ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যা দেখতে পেয়ে রীতিমতন অবাক সকলেই। ভিডিওতে দেখা যাচ্ছে খোলা ছাদের উপরে নীল রংয়ের একটি শাড়ি পড়ে অসাধারণ কায়দায় নাচ করছেন এক সুন্দরী যুবতী।জনপ্রিয় একটি বলিউড গানের তালে কোমর দোলাতে দেখা যাচ্ছে তাকে। নাচের মাধ্যমে তার যৌবন এবং নিখুঁত এক্সপ্রেশন দুটোই যেন একসঙ্গে ফুটে উঠছে। তার সরু কোমর এবং বক্ষ বিভাজিকার মাঝে হারিয়ে গিয়েছেন অনেক ভক্তরাই। দেখেই বোঝা যাচ্ছে দীর্ঘদিন ধরে নাচের প্রশিক্ষণ নিয়েছেন এই যুবতী।

কারণ প্রশিক্ষণ না নিলে এত সুন্দর নাচ কিন্তু কেউ চট করে করতে পারেন না। নিজের instagram হ্যান্ডেল থেকেই এই ভিডিওটি শেয়ার করে নিয়েছেন তিনি। তবে তার instagram প্রোফাইলে নজর রাখলে এই ধরনের আরো ভিডিও কিন্তু আপনারা দেখতে পাবেন। ভাইরাল এই ভিডিওটি আপনাদের কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না। বিস্তারিত জানতে হলে অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন। আশা করছি এই ভিডিওটি আপনাদের ভালো লাগবে।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/4ZP7dR_EDbg

Back to top button