এতো বড়ো সেলিব্রিটি হয়েও নেই কোনো অহংকার! রাস্তা দিয়ে ছেলেকে নিয়ে গান গাইতে গেলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সুমধুর কন্ঠের অধিকারী সঙ্গীত শিল্পী বলতে আমাদের প্রথমেই যার নাম মাথায় আসে তিনি হলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। দীর্ঘ সময় ধরে সংগীত জগতের সঙ্গে সম্পর্ক রয়েছে তার। সব থেকে ভালো ব্যাপার সেলিব্রিটি হওয়ার পরেও তাকে নিয়ে কোন রকমের বিতর্ক কিন্তু চট করে শোনা যায় না। বরাবর থেকেই নিজের পরিবার এবং নিজের গান নিয়ে সম্পূর্ণ সময় কাটিয়ে দেন শ্রেয়া।।

সোশ্যাল মিডিয়ায় অন্যান্য সেলিব্রিটিদের মতন তিনিও যথেষ্ট সক্রিয়। অনুরাগীদের সাথে প্রায় সময় নানান ছবি আর ভিডিও শেয়ার করে নেন গায়িকা। ফলোয়ার্স সংখ্যার দৌলতে মুহূর্তেই সেই সমস্ত ছবি আর ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠে। যেমন সম্প্রতি শ্রেয়া ঘোষাল এবং তার ছেলে দেবায়নের একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছেন নেট মাধ্যমে। চলুন জেনে নেওয়া যাক এমনকি রয়েছে সেই ভিডিওতে!

ভাইরাল সেই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি ছেলে দেবায়ন কে কোলে নিয়ে মঞ্চে গান গাইছেন গায়িকা। সম্ভবত ছেলে দেবায়নের জন্মের পর এটাই ছিল শ্রেয়া ঘোষালের প্রথম স্টেজ পারফরমেন্স। তাই সেটাকে স্মরণীয় করতেই নিজের ছেলেকে নিয়ে স্টেজে যান গায়িকা। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে অনুষ্ঠান শুরুর ঠিক আগের মুহূর্তে বিভিন্ন মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট হাত দিয়ে দেবায়ন দেখতে থাকে সেগুলো ঠিক আছে কিনা! এই মুহূর্তটি বেশ পছন্দ করেছেন নেট নাগরিকরা। পারফরম্যান্স শুরু হওয়ার পর দেখা যায় ছেলেকে কোলে নিয়ে এই গান গাইছেন শ্রেয়া ঘোষাল।

বেশ কয়েকটি ফেসবুক পেজ আর জনপ্রিয় ইউটিউব চ্যানেলের তরফ থেকে গায়িকার এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। মাত্র দু সপ্তাহ আগে শেয়ার করা এই ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় ২ লক্ষ ৬১ হাজার মানুষ দেখেছেন আর পছন্দ করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য মাত্র ৪ বছর বয়স থেকেই গান শেখা শুরু করেন শ্রেয়া ঘোষাল। বাংলা এবং হিন্দির পাশাপাশি, অসমিয়া, ভোজপুরি, তামিল, তেলুগু, ওড়িয়া, গুজরাটি, কন্নড়, মরাঠী, মালায়লম, নেপালি ভাষায় গান গেয়ে ফেলেছেন তিনি।

বিভিন্ন ভাষায় ইতিমধ্যেই কয়েক হাজার গান রেকর্ড করে ফেলেছেন তিনি।ছবির গানের পাশাপাশি শাস্ত্রীয় সঙ্গীতেও তুখোড় শ্রেয়া ঘোষাল। গজল, ক্লাসিকাল, পপ, ভজন এবং অন্যান্য বিভিন্ন ধরনের গান গেয়ে থাকেন তিনি। ১৬ বছর বয়সে সারেগামাপা নামের একটি গানের রিয়ালিটি শোতে অংশগ্রহণ করেছিলেন শ্রেয়া। এরপরেই পরিচালক সঞ্জয় লীলা ভনসালির চোখে পড়ে যান তিনি। তারপর আর গায়িকাকে পিছন ফিরে তাকাতে হয়নি।

Back to top button