জিনিসের এতো চাহিদা যে কাস্টমার কিনবে লাইন দিয়ে! খুবই অল্প পুঁজিতে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, দিনে আয় হবে ১৫০০ টাকা

নিজস্ব প্রতিবেদন: আপনি কি সম্প্রতি কম খরচের মধ্যে একটি চিরস্থায়ী ব্যবসা শুরু করার কথা ভাবছেন? তাহলে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুধুমাত্র আপনাদের জন্য। এই প্রতিবেদনের সাহায্যে আমরা আপনাদের সাথে এমন একটি ব্যবসার আইডিয়া শেয়ার করে নেব যেটা গ্রাম সহ নির্দেশের যে কোন সিজনে যে কোন সময়ে

আপনারা শুরু করতে পারবেন এবং লাভবান হতে পারবেন। এই ধরনের ব্যবসা হয়তো অনেকেই শুরু করেছেন তবে আজ আমরা যে পদ্ধতির কথা বলব সেটা হবে একেবারেই আলাদা। অবশ্যই এটা হল ফুড প্রোডাক্ট সম্পর্কিত ব্যবসা। চলুন তাহলে আর সময় নষ্ট না করে এই ব্যবসাটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

আখের রস তৈরির ব্যবসা:

আজ আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব আখের রস তৈরির ব্যবসার কথা। গরমকালে বাজারে মেশিনের সাহায্যে আখ পেশাই করে এই ব্যবসা কিন্তু দারুণভাবে চলে। বহু মানুষ রয়েছেন যারাই আখের রস খেতে খুবই পছন্দ করে থাকেন এবং ১০ টাকা থেকে শুরু করে গ্লাস অনুযায়ী নানান ধরনের দামে এটা বিক্রি করা হয়।।

এই ব্যবসা করার জন্য যে মেশিন ব্যবহার করা হয় সেটা কিন্তু অনেকটাই সময় সাপেক্ষ আর সবথেকে বড় কথা প্রচুর আওয়াজের সৃষ্টি করে থাকে। তবে আজ আমরা একেবারে স্বল্প খরচের মধ্যে এমন একটা মেশিনের কথা আপনাদের বলব, যেটাই একেবারে কোন রকমের ঝামেলা ছাড়াই সুন্দরভাবে আখ পেশাই করে আপনারা ব্যবসা শুরু করতে পারবেন।

আপনারা চাইলে এই ব্যবসা স্টলের মাধ্যমেও করতে পারেন অথবা হোটেল বা রেস্টুরেন্টের সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে কিন্তু পরিবেশন করতে পারেন।। পুরোটাই নির্ভর করছে আপনাদের মূলধনের পরিমাণের উপরে। এই ব্যবসা শুরু করলে কিন্তু মাসিক ভিত্তিতে ৩০ হাজার টাকা পর্যন্ত আপনি কোন রকমের চিন্তা ছাড়াই রোজগার করতে পারবেন। এই মেশিন চালানোর কোন ঝামেলা নেই। মেশিনের উপরের অংশে একটা ছিদ্র রয়েছে সেটার মধ্যে আখ দেওয়ার পরে বাটন ক্লিক করে দিলেই কিন্তু নিচের অংশ দিয়ে রস বেরিয়ে চলে আসবে।

এবার এই আখের রস আপনারা গ্লাস প্রতি ১০ টাকা থেকে শুরু করে ৩০ টাকা পর্যন্ত দামে খুব সহজেই বিক্রি করতে পারবেন। যারা এই মেশিন কিনে ব্যবসা শুরু করতে আগ্রহী রয়েছেন খুব সহজেই নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে নিতে পারেন। এখানে এই মেশিনটি ছাড়াও আরো বিশেষ কিছু রকমের ব্যবসার সাথে সম্পর্কিত মেশিন সহজেই কিনতে পেয়ে যাবেন।

Factory Name – Royal business industries.
4th lane anandalok, bablatala, Gopalpur, Rajarhat, Kolkata
West Bengal -700136
Landmark – BSNL telephone exchange/allahabad bank.
Contact – 8697388832/9073697209.

Back to top button