একদম প্রপার লোকেশনে একাধিক বেডরুমের এই তিনতলা বাড়ি বিক্রি, দেখলে পছন্দ হবেই হবে! রইলো যোগাযোগের ফোন নম্বর

নিজস্ব প্রতিবেদন: দৈনন্দিন জীবনে সবথেকে গুরুত্বপূর্ণ তিনটি জিনিস হল খাদ্য বস্ত্র এবং বাসস্থান। তবে সব থেকে বেশি সমস্যা কিন্তু মানুষের বাসস্থান নির্মাণের ক্ষেত্রে হয়ে থাকে। অনেক ক্ষেত্রেই দেখা যায় হয়তো উপযুক্ত পরিবেশ পাওয়া গেলেও অর্থ খরচ অনেকটাই বেশি হয়, আবার হয়তো অর্থ ও সামর্থ্য থাকলেও চারপাশের পরিবেশ আমাদের মনের মত হয়ে ওঠে না। কিন্তু সারা জীবনের জন্য বাড়ি তৈরি করতে গেলে অবশ্যই সমস্ত দিক নজর রাখা প্রয়োজন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য একটি বাড়ি বিক্রির খোঁজ নিয়ে আসতে চলেছি।

যদি আপনারা সম্প্রতি বাড়ি কিনতে আগ্রহী থাকেন এবং সেই সম্বন্ধে খোঁজ করে থাকেন তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি এক ঝলক করে নিতে পারেন। বিস্তারিত জানার জন্য প্রতিবেদনের সঙ্গেই একটি ভিডিও থাকছে সেটাও দেখে নেওয়ার অনুরোধ রইল। প্রথমেই জানিয়ে রাখি আজ আমরা যে বাড়িটির সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি সেটি তিন তলা। এই বাড়িটি অবস্থিত বেলঘড়িয়া অঞ্চলে। বাড়িটির সব থেকে কাছে রয়েছে নিমতা বাজার এবং সাগর দত্ত হাসপাতাল। অর্থাৎ আশেপাশের ভালো পরিবেশ এবং সুন্দর যোগাযোগ নিয়ে আপনার মনে সন্দেহ থাকার প্রয়োজন নেই।

বাড়িটির প্রবেশপথেই একটি ছোট গার্ডেন এরিয়া রয়েছে। কারুর গাছের শখ থাকলে অবশ্যই এখানে আপনারা বাগান করতে পারবেন। গ্রাউন্ড ফ্লোর এর শুরুতেই রয়েছে বাথরুম,কিচেন এবং কিছুটা খালি জায়গা। কিচেন সংলগ্ন জায়গায় রয়েছে একটি বড় বেডরুম। সম্পূর্ণ ঘর খুব সুন্দর ভাবে রং করা এবং ফ্লোরে মার্বেল বসানো। কিচেনের অপরদিকে রয়েছে আরো একটি বেডরুম। এখানেও প্রায় একই রকমের ডিজাইন করা রয়েছে। ঠিক একই রকম ভাবে অপর দুটি তলাতেও আলাদা করে বাথরুম, কিচেন আর বেডরুম রয়েছে। তবে অপর দুটি তলাতে একটি করে বেডরুম এবং সংলগ্ন ব্যালকানি রয়েছে।

তিন তলা বাড়িটিতে চাইলে আপনারা কিন্তু কিছুটা অংশ ভাড়া দিয়ে দিতে পারেন কেনার পর তাতেও কোনরকম অসুবিধা হবে না।। কারণ প্রত্যেকটা ফ্লোর এই আলাদা করে কিচেন এবং বাথরুমের ব্যবস্থা করা হয়েছে। বাথরুমে আধুনিক সমস্ত সুবিধা রয়েছে। ইন্ডিয়ান এবং ওয়েস্টার্ন দুই ধরনের টয়লেট রয়েছে এই বাড়িতে। এই বাড়িটির দাম রাখা হয়েছে ৪৮ লক্ষ টাকা। দুর্দান্ত এই বাড়িটি যদি আপনারা চান খুব সহজেই কিনে নিতে পারবেন। বাড়িটির সমস্ত কাগজপত্র ঠিক অবস্থায় রয়েছে তাই পরবর্তীতে লোন নিতেও কোনো রকমের অসুবিধা আপনাদের হবে না। কেনার পর নিজেদের পছন্দ অনুযায়ী কিছু পরিবর্তন করে নিতে পারেন। আগ্রহী থাকলে 7003432574 নম্বরে যোগাযোগ করে বিস্তারিত তথ্য জেনে নিন।

Back to top button