কলকাতার খুব কাছেই প্রপার লোকেশনে অল্প খরচে ৪টি রুমের এই দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন!

নিজস্ব প্রতিবেদন: খাদ্য, বস্ত্র এবং বাসস্থান এই তিনটি জিনিস ছাড়া কখনোই কিন্তু একজন মানুষ টিকে থাকতে পারেন না। আসলে সারাদিন খাটাখাটনির পরে মানুষের কাছে নিজের বাড়িটাই সবথেকে শান্তির জায়গা। আজকাল ব্যস্ততার মাঝে মানুষ হয়তো আর আলাদা করে নিজেদের পরিকল্পনা অনুযায়ী বাড়ি তৈরি করার সময় পান না। তাই বহু মানুষ কিন্তু সেকেন্ড হ্যান্ড বাড়ি তৈরি করার কথা চিন্তা ভাবনা করেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে এরকমই একটি বাড়ি বিক্রির বিজ্ঞাপন শেয়ার করে নিতে চলেছি। মোটামুটি ছোট থেকে মাঝারি ফ্যামিলি খুব সহজেই কিন্তু এই বাড়িতে বসবাস করতে পারবে। যদি আপনারা বাড়ি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আজকের এই প্রতিবেদনটি একেবারেই মিস করবেন না। কারণ আজকের এই বাড়িটি হয়তো আগামী দিনে আপনার স্বপ্নের বাড়ি হয়ে উঠতে পারে।

আজ আমরা আপনাদের সাথে যে বাড়িটি সম্পর্কে আলোচনা করে নেব সেটি চন্দননগরে অবস্থিত। পশ্চিমবঙ্গের এই জনপ্রিয় জায়গাটির সাথে আপনারা কম বেশি সকলেই পরিচিত রয়েছেন।যে বাড়িটির কথা আলোচনা করব তা স্টেশন থেকে খুব কাছেই অবস্থিত। দেড় কাঠা জমির উপর দোতলা এই বাড়িটিতে চারটি বেডরুম রয়েছে। এছাড়াও বাড়িটিতে রয়েছে দুটি বাথরুম এবং দুটি কিচেন।

বাথরুম এবং কিচেন খুব সুন্দরভাবে অনেক আধুনিক জিনিস দিয়ে সাজানো রয়েছে। পাশাপাশি বাড়িতে স্টেয়ার কেস এত সুন্দর ভাবে তৈরি করা হয়েছে যে কোন বয়স্ক ব্যাক্তিরাও যদি উঠতে চান সেক্ষেত্রে কোন সমস্যা হবে না। বাড়িতেই সিঁড়ি খুব চওড়া ভাবে তৈরি করা হয়ে থাকে। এক্ষেত্রে বাড়িতে কোন বয়স্ক ব্যক্তি থাকলে বা কোন বয়স্ক অতিথি আসলে কিন্তু অনেকটা সমস্যার মধ্যে পড়তে হয়।।

যদি পার্কিংয়ের কথা বলি তাহলে জানিয়ে রাখি, তিন থেকে চারটি বাইক আপনারা বাড়ির সামনে পার্ক করতে পারবেন। ২৫ বছরের পুরনো সম্পত্তি হলেও খুব সুন্দর ভাবে এটিকে মেইনটেন করা হয়েছে। এই বাড়িটির ফ্রন্ট রোড ১৪ ফুট এবং সাইড রোড হচ্ছে ৮ ফুটের। এই বাড়িটি থেকে চন্দননগর স্টেশন এবং নিকটবর্তী হসপিটালের দূরত্ব মাত্র ১ কিলোমিটার। বাড়িটি থেকে আপনারা স্কুল-কলেজ আর নিকটবর্তী বাজার সব কিছুই পেয়ে যাবেন।সমস্ত দিক বিবেচনা করে চন্দননগরের এই বাড়িটির দাম রাখা হয়েছে ৪০ লক্ষ টাকা। যদি আপনারা কিনতে আগ্রহী হয়ে থাকেন সেক্ষেত্রে নিম্নের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 8240174758.

Back to top button