কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে খুব কম খরচে ৪টি রুমের এই দোতলা বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: আমাদের তিনটি মৌলিক চাহিদার মধ্যে রয়েছে বাসস্থানের চাহিদা। সাধারণ মানুষ থেকে শুরু করে সকলেই কিন্তু চেষ্টা করেন একটা নির্দিষ্ট সময়ের মধ্যে নিজেদের জন্য স্থায়ী বাসস্থান তৈরি করে নেওয়ার। কিন্তু অনেক ক্ষেত্রেই হয়তো তা সম্ভব হয়ে ওঠে না। আসলে বাড়ি তৈরি করাটা এতটাই ঝামেলার ব্যাপার যে ব্যস্ততম জীবনের মাঝে সময় নিয়ে আলাদাভাবে অনেকেই এই কাজটা করে উঠতে পারেন না। ফলস্বরূপ মানুষকে নির্ভর থাকতে হয় সেকেন্ড হ্যান্ড বাড়ির উপরে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রায় সময় আপনারা অনেক সেকেন্ড হ্যান্ড বাড়ি বিক্রির বিজ্ঞাপন পেয়ে যাবেন। আজ আমরা এরকমই একটি প্রতিবেদন আপনাদের উদ্দেশ্যে তুলে ধরতে চলেছি।

আজকে যে বাড়ি বিক্রি সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করব সেটি চন্দননগরে অবস্থিত। ঐতিহ্যবাহী জগদ্ধাত্রী পুজোর জন্য খ্যাত চন্দননগর শহরে অবস্থিত এই বাড়িটি দোতলা। বাড়িটিতে ৩ কাঠা ২ ছটাক জমি রয়েছে। জানা যাচ্ছে এটি প্রায় কুড়ি বছরের সম্পত্তি তবে খুব সুন্দরভাবে মেনটেন করার কারণে কিন্তু আপনারা বয়স বুঝতে পারবেন না। সবকটি ফ্লোর মিলিয়ে বাড়িটিতে চারটি বেডরুম এবং দুটি ডাইনিং রুম রয়েছে। এছাড়াও লিভিং কাম ড্রয়িং রুম কিন্তু খুব সুন্দর ভাবে স্পেস নিয়ে এই বাড়িতে তৈরি করা হয়েছে। এই রুমগুলি ছাড়াও আপনারা পেয়ে যাবেন দুটি বাথরুম, পুজোর ঘর এবং বিশাল বড় সাইজের একটি গ্যারেজ।

বাড়িটির সম্পূর্ণ ফ্লোর কিন্তু মার্বেল ফিনিশিং করা রয়েছে এবং স্টেয়ার কেস অর্থাৎ সিড়িতে মোজাইক বসানো রয়েছে। মোটামুটি ছোট থেকে মাঝারি ফ্যামিলির জন্য এই বাড়িটি একেবারেই আদর্শ। আপনারা চাইলে এই বাড়িটি কেনার পরে খুব সহজেই গ্রাউন্ড ফ্লোর ভাড়া দিয়ে দিতে পারেন। বাড়ির সম্পূর্ণ ভেতরের অংশ পুট্টি করা রয়েছে। তবে যদি আপনাদের প্রয়োজন হয় সেক্ষেত্রে রং করে নিতে পারেন। এছাড়া আর অতিরিক্ত কোন খরচের প্রয়োজন হবে না।জল বা ইলেকট্রিসিটি সংক্রান্ত কোনো সমস্যা কিন্তু নেই।

চন্দননগর রেলওয়ে স্টেশন থেকে মাত্র ৫০০ মিটার দূরত্বে এই বাড়িটি অবস্থিত। বাড়িটির মাত্র এক কিলোমিটার দূরত্বের মধ্যেই রয়েছে হাসপাতাল, ১ মিনিট হাটা দূরত্বের মধ্যে রয়েছে বাজার এবং মিনিট তিনেকের হাটা দূরত্বে রয়েছে জিটি রোড। বাড়িটির সমস্ত কাগজপত্র ঠিকঠাক রয়েছে, ভবিষ্যতে লোন নিতেও কোন সমস্যা হবে না। সবমিলিয়ে বাড়িটির দাম নির্ধারণ করা হয়েছে ৭৫ লক্ষ টাকা। যদি আপনি বাড়িটি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর দেরি না করে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 8240174758/8910254563.

Back to top button