কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর ঝাঁ চকচকে বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে একটা ভাল লোকেশনের মধ্যে জমি অথবা বাড়ির চাহিদা কিন্তু সকলের মধ্যেই রয়েছে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই কিন্তু মূল্যবৃদ্ধির কারণে এই লোকেশন ভালো হলেও দাম আমাদের বাজেটের বাইরে চলে যায়। সত্যি কথা বলতে কিছুই তো করার নেই। যেভাবে বাজারে প্রতিটা জিনিসের দাম বেড়ে চলেছে তাতে স্বল্প খরচে কোন বাড়ি বা জমি পাওয়া যাবে এটা আশা করাও যায় না। আজকের এই বিশেষ প্রতিবেদনে তবুও আমরা চেষ্টা করেছি একটি ভালো জায়গার মধ্যে মোটামুটি কম খরচে একটা ঝাঁ চকচকে বাড়ি বিক্রির বিজ্ঞাপন আপনাদের সামনে নিয়ে হাজির করতে।।

আজ যে বাড়িটি সম্পর্কে আপনাদের বলব সেটি ২.৫ কাঠা জমির উপর অবস্থিত। এটি একটি আড়াই তলা বিল্ডিং যার চার পাশে খুব সুন্দর করে বাউন্ডারি দেওয়া হয়েছে। বাড়িটির ভেতরে আর বাইরের অংশ খুব সুন্দর ভাবে রং করা আর প্রয়োজন অনুযায়ী টাইলস এবং মার্বেলের ফিনিশিং দেওয়া রয়েছে। বাড়ির ভেতরের ইন্টেরিয়র ডেকোরেশন দেখলে যে কোন মানুষেরই কিন্তু এটা পছন্দ হয়ে যাবে বলা যায়। বাড়িটির সামনে যেটুকু জায়গা আছে তাতে আপনারা ছোট করে বাগান করেও এটাকে সাজিয়ে গুছিয়ে নিতে পারবেন।

এবার আসা যাক বাড়ির লোকেশনের কথায়। বারাসাত স্টেশন থেকে একেবারে হাটা দূরত্বের মধ্যে রাস্তার উপরেই বাড়িটি অবস্থিত। বাড়ির সামনে যেরকম চওড়া রাস্তা রয়েছে তাদের গাড়ি প্রবেশ করতে কোন রকমের অসুবিধা হবে না।। এই বাড়ি থেকে কলকাতা শিলিগুড়ি রোডও কিন্তু খুব কাছেই রয়েছে। সুতরাং যোগাযোগ ব্যবস্থা নিয়ে আপনাদের কোনো রকমের চিন্তা করতেই হবে না। বাড়িটির ভেতরের অংশ দেখতে চাইলে আপনারা প্রতিবেদনের সঙ্গে থাকা ভিডিওটা এক ঝলক অবশ্যই দেখে নিতে পারেন।

আশা করছি এটা পাঠকদের পছন্দ হবে। একেবারে নিখুঁত ফিনিশিংসহ বাড়ি বলতে যেটা বোঝায় এটা কিন্তু সেরকমই একটা বাড়ি। প্রত্যেকটা রুমেই খুব সুন্দর করে ফিনিশিং দিয়ে ডেকোরেশন করা হয়েছে এবং ঠাকুর ঘর খুব সুন্দর করে সাজানো আছে। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম নির্ধারণ করা হয়েছে ৭৫ লক্ষ টাকা।যারা এই বাজেটের মধ্যে বাড়ি কিনতে আগ্রহী রয়েছেন নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে নিতে দ্বিধাবোধ করবেন না।

Contact : 9330887554

ভিডিও টি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/mAbEXLeOLzc

Back to top button