কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর ঝাঁ চকচকে বাড়ি বিক্রি, না দেখলে করবেন চরম মিস

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হলো আমাদের কাছে এমন একটি জায়গা যেখানে সারা দিনের ব্যস্ততার পর আমরা একটু শান্তিতে আশ্রয় গ্রহণ করে থাকি। কিন্তু সেটা যদি নিজের বাড়ি না হয় তাহলে কিন্তু প্রচুর সমস্যার মুখোমুখি পরতে হয়। লক্ষ্য করে দেখবেন যারা অন্যের বাড়িতে ভাড়া থাকেন তাদের থেকে বড় পরাধীন মানুষ কিন্তু এই দুনিয়াতে আর নেই। তাই একটা নির্দিষ্ট বয়সের পরে প্রত্যেক মানুষ চেষ্টা করে থাকেন চিরস্থায়ী বাসস্থান তৈরি করার।

তবে বেশিরভাগ ক্ষেত্রেই এই স্বপ্ন হয়তো সত্যি হয়ে উঠতে পারেনা নানান ধরনের বাধা বিপত্তির কারণে। যার ফলস্বরূপ আজকাল বহু মানুষ কিন্তু রেডিমেড বাড়ি বা ফ্ল্যাটের উপর নির্ভরশীল হয়ে পড়েছেন। তাই আমরা নিয়ে চলে এসেছি একটি সুন্দর লোকেশন এর মধ্যে বাড়ির খোঁজ। সাধারণত যেহেতু খোলামেলা পরিবেশের মধ্যে বসবাস করা যায় তাই বাড়িই মানুষের প্রথম পছন্দের।

আজ আমরা আপনাদের যে বাড়িটি সম্পর্কে জানাতে চলেছি সেটি কলকাতার সোদপুর এলাকায় অবস্থিত। এই বাড়িটিতে দুটি বেডরুম, দুটি বাথরুম, ব্যালকনি, পুজোর ঘর এবং একটি স্টাডি রুম রয়েছে। বাড়িটির সঙ্গে থাকা কিচেন ও কিন্তু বেশ সুন্দর যা আপনাদের সহজেই পছন্দ হবে।

বাড়িটি খুব বেশি পুরনো নয় মাত্র তিন বছরের পুরনো সম্পত্তি। চলুন এবার বাড়িতে সম্পর্কে অন্যান্য তথ্য দেখে নেওয়া যাক। এই বাড়িটির প্লট এরিয়া রয়েছে ২৬৭.৫৮ স্কয়ার মিটার । পাশাপাশি বাড়িটির বিল্ডআপ এরিয়া রয়েছে ১১০০ স্কয়ার ফুট এবং কার্পেট এরিয়া ৮৫০ স্কয়ার ফুট।

মেইন রোডের উপর অবস্থিত এই একতলা বাড়িটির দাম রাখা হয়েছে ৭৫ লক্ষ টাকা। বাড়িতে কেনার পর চাইলে আপনারা কিছু ছোটখাট পরিবর্তন খুব সহজেই করে নিতে পারবেন। যারা মোটামুটি ছোট পরিবার নিয়ে থাকতে চান তারা খুব সহজেই এই বাড়িটা কিনে নিতে পারবেন। কলকাতার মতন জায়গায় এই ধরনের বাড়ি পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। বিস্তারিত জানার জন্য আপনারা খুব সহজেই বাড়ির মালিকের সঙ্গে যোগাযোগ করতে পারেন। যোগাযোগ করার নম্বর 7364863554।

Back to top button