কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর ঝাঁ চকচকে দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন

নিজস্ব প্রতিবেদন: আজকাল বেশিরভাগ মানুষ কিন্তু রেডিমেড বাড়ির উপর নির্ভরশীল হয়ে পড়েছেন। বিশেষ করে যে সমস্ত মানুষ বাইরে কর্মরত অবস্থায় রয়েছেন এবং একটা নির্দিষ্ট সময়ের পর নিজের বাড়ি তৈরি করতে চান তাদের পক্ষে কিন্তু রেডিমেট ছাড়া আর কোন বিকল্প অপশন নেই। সময় নিয়ে নিজেদের পরিকল্পনা অনুযায়ী বাড়ি তৈরি করা তাদের পক্ষে একেবারেই সম্ভব নয়।

আমাদের বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে তাই নানান ধরনের প্রপার্টির খোঁজ আমরা দিয়ে থাকি পাঠক বন্ধুদের সুবিধার্থে। আজও নিয়ে চলে এসেছি একটি দুর্দান্ত লোকেশন এর মধ্যে দোতলা বাড়ি বিক্রির খোঁজ। একেবারে রাস্তার উপরেই এই বাড়িটি রয়েছে তাই বড় কোন গাড়ি ঢুকতেও অসুবিধা হবে না। চলুন এবার বাড়িটির অবস্থান এবং অন্যান্য বিষয় সম্পর্কে একটু বিস্তারিত জেনে নেওয়া যাক।

১ কাঠা ১০ ছটাক জমির উপরে চন্দননগরের বোস পাড়ায় এই বাড়িটি অবস্থিত। বাড়িটির ফ্রন্ট রোড আপনারা পেয়ে যাচ্ছেন ১৬ ফুটের। ১৩৫০ স্কয়ার ফিটের এই বাড়িটিতে গ্রাউন্ড ফ্লোরে আপনার একটি দোকান পারপাস রুম, একটি বেডরুম, একটি ডাইনিং কাম লিভিং এরিয়া, একটি বাথরুম এবং কিচেন পেয়ে যাবেন। ফার্স্ট ফ্লোর এবং সেকেন্ড ফ্লোরে যথাক্রমে একটি করে রুম রয়েছে।

ফার্স্ট ফ্লোর এর উপরেই আপনারা খোলা ছাদ পেয়ে যাচ্ছেন এখানে কিন্তু কিচেন অথবা বাথরুম বা নিজেদের পছন্দ মত কোন রুম তৈরি করে নিতে পারবেন। বাড়িটিতে গাড়ি পার্ক করার জন্যও আপনাদের কোন সমস্যা হবে না। যেহেতু যথেষ্ট পরিমাণে জায়গা রয়েছে তাই পার্কিং অথবা গার্ডেনিং এরিয়া আপনারা খুব সহজেই তৈরি করিয়ে নিতে পারবেন।

দক্ষিণমুখী এই বাড়িটি প্রায় ২২ বছরের পুরনো সম্পত্তি। দুর্দান্ত লোকেশনে অবস্থিত এই বাড়িটির দাম নির্ধারণ করা হয়েছে ৩০ লক্ষ টাকা। বাড়িটির ভেতরের এবং বাইরের অংশ ও ভালোভাবেই রং করানো রয়েছে। তবে ভেতরের ফ্লোরিং কিন্তু সাধারণ। আপনারা চাইলে নিজেদের ইচ্ছা অনুযায়ী এটাকে কাস্টমাইজ করিয়ে মার্বেল অথবা টাইলস বসিয়ে নিতে পারেন। চন্দননগর রেলওয়ে স্টেশন থেকে মাত্র এক কিলোমিটার দূরত্বের মধ্যে রয়েছে এই বাড়িটি।

পাশাপাশি এখান থেকে মাত্র ৫০০ মিটারের মধ্যেই আপনারা পেয়ে যাবেন স্কুল, কলেজ, ব্যাংক, বাজার এবং অন্যান্য সুবিধা। এই বাড়িটি থেকে মাত্র তিন কিলোমিটারের দূরত্বের মধ্যে রয়েছে দিল্লি রোড। এখান থেকে হাওড়া স্টেশনের দূরত্ব মাত্র ৩৩ কিলোমিটার, অন্যদিকে কলকাতা এয়ারপোর্টের দূরত্ব ৪২ কিলোমিটার। যদি আপনারা এই বাড়িটি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে বিস্তারিত কথা বলে নিতে পারেন।
Contact : 8240174758/8100094662.

Back to top button