কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর দোতলা বাড়ি বিক্রি, না দেখলে লস আপনার

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে বহু মানুষ কিন্তু ভাল লোকেশনের মধ্যে বাড়ির খোঁজ করছেন। তবে বেশিরভাগ ক্ষেত্রেই লোকেশন ভালো হলেও বাজেট হয়তো আমাদের হাতের বাইরে চলে যায় যা অত্যন্ত সমস্যার বিষয়।। আবার যখন বাজেট ফ্রেন্ডলি বাড়ি পাওয়া যায় সেক্ষেত্রে হয়তো চারপাশের পরিবেশ বা অবস্থান আমাদের মনের মতন হয় না।

যে সমস্ত ব্যক্তিগণ দীর্ঘমেয়াদী সময় ব্যয় করে বাড়ি তৈরির ঝামেলা ভোগ করতে চান না তাদের জন্য আবার রেডিমেড বাড়ি ছাড়া কিন্তু দ্বিতীয় কোন উপায় নেই।। ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্টে বসবাসের ক্ষেত্রে অনেক অসুবিধে রয়েছে যা ভোগ করা সম্ভব নয়। এহেন মানুষদের মধ্যে বেশিরভাগ জন ই রেডি টু মুভ বাড়ি নিতে পছন্দ করে থাকেন।

যদি আপনিও এমন মানুষদের তালিকায় থেকে থাকেন তাহলে আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনার জন্য। কারণ আজ আমরা দুর্দান্ত লোকেশন এর মধ্যে একটি বাড়ির ঠিকানা শেয়ার করে নেব যেটি মধ্যমগ্রামে অবস্থিত। কম-বেশি আপনারা সকলেই জানেন কলকাতার নিকটবর্তী জায়গায় মধ্যমগ্রামের মতন একটা লোকেশন কতটা জমজমাট।

আজ আমরা যে বাড়িটি দেখাবো সেটা ১ কাঠা ৯ ছটাক জমির উপর অবস্থিত। দোতলা এই বাড়িটির পাশেই রয়েছে একটি বিশালাকৃতির পুকুর। তবে চারদিকে বাধের মতন করা হয়েছে তাই যিনি ক্রেতা কিনবেন তার কোন সমস্যা হবে না। বাড়ি ঠিক নিচের অংশে একটা আলাদা ধরনের রুম করা রয়েছে যেটা আপাতত বেডরুম হিসেবে ব্যবহার হলেও পরবর্তীতে আপনারা এটা কিন্তু গ্যারেজ হিসেবে কাজে লাগাতে পারবেন।

গোটা ঘরের ফ্লোর এর মাঝেতেই রং করা রয়েছে এবং বাথরুমে বসানো রয়েছে ফ্লোর এবং ওয়াল টাইলস। রান্নাঘরেও ফ্লোর আর ওয়াল টাইলস পেয়ে যাবেন আপনারা। সবমিলিয়ে চারটি বেডরুম রয়েছে এর মধ্যে দোতলার দুটি বেডরুমেই কিন্তু সুন্দরভাবে রং করে মার্বেল বসানো রয়েছে। বাড়িতে আপনারা ইন্ডিয়ান টয়লেট পাবেন তবে সেটাও খুব সুন্দর ভাবে সাজানো রয়েছে।

যেহেতু একটু পুরনো আমলের বাড়ি তাই অন্যান্য ইন্টেরিয়র ডেকোরেশন এবং আধুনিক সজ্জা আপনারা খুব একটা দেখতে পাবেন না। যিনি কিনবেন নিজের পছন্দ অনুযায়ী সামান্য কিছু পরিবর্তন করে নিতে পারেন। এটি দুজন ওনারের মিলিত প্রপার্টি রয়েছে আপনারা চাইলে গোটাটা একসঙ্গেও কিনে নিতে পারেন।

এবার আসা যাক বাড়িটির লোকেশন এর কথায়। এই এলাকাটির নাম বিধানপল্লী মধ্যমগ্রাম। মধ্যমগ্রামের মতন একটি দুর্দান্ত লোকেশনে বাড়িটি অবস্থিত যেখান থেকে মূল কলকাতার দূরত্ব মাত্র কয়েক কিলোমিটার। বাড়িটির সামনে প্রায় ১২ ফুটের চওড়া রাস্তা রয়েছে এবং অন্যান্য সমস্ত সুযোগ সুবিধা কিন্তু এখানে হাতের মুঠোতেই আপনারা পেয়ে যাবেন।

দৈনন্দিন বাজার হোক কিংবা আর্থিক লেনদেনের জন্য ব্যাংক, বাচ্চাদের স্কুল থেকে শুরু করে কলেজ কোথাও কোনো রকমের অসুবিধার মুখোমুখি আপনাদের পড়তে হবে না। যদিও বাড়িটির দাম সম্পর্কে কোন তথ্য জানা যায়নি তার জন্য অবশ্যই আপনারা মালিকের নাম্বারে যোগাযোগ করে নিতে পারেন।।
Madhyamgram,bidhanpally.
Kolkata – 700129
Contact : 9382239968.

Back to top button