কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর বাড়ি বিক্রি, না দেখলে মিস করে যাবেন!

নিজস্ব প্রতিবেদন: চিরস্থায়ী বাসস্থান ছাড়া কোথাও না কোথাও যেন আমাদের সমস্ত স্বপ্ন অধরাই থেকে যায়। একটা মানুষ সারা জীবন ধরে অর্থ সঞ্চয় করে থাকেন নিজস্ব একটা ছাদ তৈরি করার জন্য। বহু ক্ষেত্রে তারা সক্ষম হন আবার বহু ক্ষেত্রে হয়তো হতে পারেন না।। কিছু ক্ষেত্রে দেখা যায় ভালো বাড়ি বা জমি পেলেও সেটা হয়তো মনের মত পরিবেশে হয় না। আবার অনেক ক্ষেত্রেই কিন্তু দেখবেন বাজেটটা সাধ্যের বাইরে চলে যায়।

এমতাবস্থায় উপায় কি? আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে একটা বাড়ি বিক্রির বিজ্ঞাপন শেয়ার করে নেব। হয়তো সব ধরনের সমস্যার সমাধান করে একটা স্বপ্নের বাড়ি আপনাদের উপহার দেওয়ার যাবে না। কিন্তু এই প্রতিবেদনের মাধ্যমে আমরা সাধ্যমত চেষ্টা করব এই ধরনের একটি বাড়ির খোঁজ যাতে আপনারা পেতে পারেন। চলুন তাহলে আর সময় নষ্ট না করে প্রতিবেদনের মূল পর্বে যাওয়া যাক।

আমাদের আজকের এই বাড়িটি খড়গপুর স্টেশন থেকে মাত্র তিন কিলোমিটারের দূরত্বে অবস্থিত। এটি হলো একটি 3bhk বাড়ি। বাড়িটির সামনে খানিকটা ফাঁকা জায়গার মধ্যে খুব সুন্দরভাবে বাগান করা রয়েছে। বাড়িটিতে ঢুকতেই রয়েছে একটি বেডরুম এবং তার সংলগ্ন বাথরুম। ঠিক তার লাগোয়া ডাইনিং রুম এবং তার পাশেই রয়েছে কিচেন।

কিচেন থেকে একটু সোজা গেলেই আপনারা পেয়ে যাবেন ঠাকুর ঘর। সিঁড়ি দিয়ে দোতালায় উঠলে ঠিক একইভাবে রয়েছে একটি বেডরুম এবং তার সংলগ্ন বাথরুম। এই বেডরুম টির ঠিক মুখোমুখি আরও একটি মাস্টার বেডরুম পেয়ে যাবেন আপনারা। এই দ্বিতীয় মাস্টার বেডরুমটির লাগোয়া আপনারা খুব সুন্দর একটা বেলকনিও পেয়ে যাবেন।

বাড়ি থেকে খড়গপুর জংশন রেলওয়ে স্টেশন মাত্র দুই কিলোমিটার দূরত্বে অবস্থিত। এছাড়াও হাতের মুঠোতেই আপনারা পেয়ে যাবেন স্কুল, কলেজ থেকে শুরু করে হাসপাতাল বাজার প্রায় সবকিছুই। সুতরাং যোগাযোগ এবং অন্যান্য কাজের জন্য খুব একটা অসুবিধা হবে না বুঝতেই পারছেন।

জল এবং ইলেকট্রিসিটিরও বাড়িটিতে খুব সুন্দর ব্যবস্থা করা রয়েছে। সবদিক বিবেচনা করে এই বাড়িটির মূল্য নির্ধারণ করা হয়েছে 40 লক্ষ টাকা। এত অল্প দামে এরকম সুন্দর দোতলা বাড়ি আর পাবেন না বলাই যায়। যদি বাড়িটি কিনতে বা অন্য কোন তথ্য জানতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে 9073145145 নম্বরে ফোন করে যোগাযোগ করতে পারেন।।

Back to top button