কলকাতার বুকেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: নিজস্ব একটি বাসস্থান ছাড়া সুনিশ্চিত ভবিষ্যতের কথা কিন্তু মানুষ কিছুতেই ভাবতে পারেন না। তবে বাড়ি তৈরি করাটা একেবারেই সোজা কাজ নয়। এর জন্য উপযুক্ত জমি ভালো যোগাযোগ ব্যবস্থা থেকে শুরু করে সবকিছুই প্রয়োজন। তাই বহু সময় ধরে চেষ্টা করেও অনেকেই কিন্তু এই বাড়ি তৈরির কাজ চট করে করতে পারেন না।

তাই তাদের মধ্যে অনেকেই রেডিমেড বাড়ির খোঁজ চালান। আজকের এই বিশেষ প্রতিবেদনে এই জন্যই আমরা নিয়ে চলে এসেছি আপনাদের জন্য একটি বাড়ি বিক্রির বিজ্ঞাপন। আপনারা যারা সম্প্রতি বাড়ি কিনতে আগ্রহী রয়েছেন তাদের অবশ্যই এই প্রতিবেদনটি গুরুত্বপূর্ণ হতে পারে।

আজ যে একতলা বাড়িটি সম্পর্কে আলোচনা করব সেটি ব্যারাকপুরের দেবপুকুরের কাছে অবস্থিত। সম্পূর্ণ বাড়িটি নতুন ঝা চকচকে অবস্থায় রয়েছে। সবমিলিয়ে এক কাঠা ছয় ছটাক জায়গা রয়েছে এখানে। বাড়িতে দুটো বেডরুম, একটা ড্রয়িং রুম, কিচেন এবং বাথরুম রয়েছে। সম্পূর্ণ বাড়িটিতেই কিন্তু খুব সুন্দর ভাবে টাইলসের ফিনিশিং করা হয়েছে। আপনারা নিজেদের ইচ্ছে মতন সামান্য কিছু পরিবর্তন চাইলে করে নিতে পারেন। জল বা ইলেকট্রিক সংক্রান্ত কোনো সমস্যা এখানে হবে না। সুতরাং নিশ্চিন্তে বাড়িটি কেনার জন্য এগিয়ে আসতে পারেন।

এবার আসা যাক বাড়িতে যোগাযোগ ব্যবস্থার কথায়। বাড়িটির ফ্রন্ট রোড রয়েছে দশ ফুটের। নিকটবর্তী বাজার, স্কুল এবং বাস স্ট্যান্ড খুব সামান্য দূরত্বে অবস্থিত। ভবিষ্যতে লোন নিতে গেলে বা বাড়ি বিক্রি করার ইচ্ছে থাকলেও কিন্তু কোন সমস্যা হবে না আপনাদের। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ২৭ লক্ষ টাকা। যদি বাড়িটি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর একদম দেরি করবেন না। দ্রুত সময় নষ্ট না করে যোগাযোগ করে ফেলুন।
Contact – 9330887554

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/Fe6HD4EG_XM

Back to top button