কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর বাড়ি বিক্রি, ভুলেও হাতছাড়া করবেন না সুযোগ!

নিজস্ব প্রতিবেদন: মানুষের প্রাথমিক তিনটি মৌলিক চাহিদার মধ্যে রয়েছে খাদ্য,বস্ত্র এবং বাসস্থান। এই চাহিদাগুলো পূরণ করতে না পারলে কিন্তু সাধারণ মানুষের পক্ষে বেঁচে থাকা অনেকটাই মুশকিল হয়ে যায়। খাদ্য এবং বস্ত্রের চাহিদা নিজেরা পূরণ করতে পারলেও বাসস্থানের চাহিদা কিন্তু অনেক সময় আমাদের মনমত হয় না। অনেক ক্ষেত্রেই ভালো জায়গার মধ্যে জমি বা বাড়ি পাওয়া গেলেও সেটা বাজেটের মধ্যে থাকে না। সুতরাং ইচ্ছে থাকলেও আমাদেরকে সেটা ছেড়েই আসতে হয়।। তাহলে উপায়? কোনোভাবেই কি কোন বিকল্প পদ্ধতি আপনারা প্রয়োগ করতে পারবেন না!

না একটু চেষ্টা করলেই কিন্তু এই সমস্যার সমাধান সম্ভব। পাঠকদের সুবিধার্থে তাই আজকের এই প্রতিবেদনে আমরা নিয়ে চলে এসেছি তিনটি প্রপার্টির খোঁজ। জমি থেকে শুরু করে বাড়ি অনেক কিছুই আপনারা এই প্রতিবেদনের মাধ্যমে জানতে পারবেন। সুতরাং এই সময়ের মধ্যে বাড়ি বা জমি কিনতে আগ্রহী থাকলে অবশ্যই আপনারা আমাদের এই প্রতিবেদনটি পড়ে ফেলুন।

আজকে আমরা প্রতিবেদনের শুরুতেই আপনাদের যে প্রপার্টি টি সম্পর্কে জানাবো সেটি দক্ষিণ চব্বিশ পরগনার বিবিরহাট থেকে তিন কিলোমিটার দূরত্বে অবস্থিত। এক কাঠা থেকে সামান্য কম জমির উপর এখানে একটি বাড়ি বিক্রি হয়েছে। তবে বাড়িটিতে কিন্তু কোন রকমের প্লাস্টার করা নেই। দাম রাখা হয়েছে ৭ লক্ষ টাকা। দুটি বারান্দাসহ একটি রুম, সিঁড়ির ঘর, বাথরুম এবং একটি রান্নাঘর রয়েছে এই বাড়িতে। মাত্র পাঁচ থেকে ছয় বছর আগে এটি তৈরি করা হয়েছে। একেবারে ছোট ফ্যামিলি থাকার জন্য নিতে চাইলে অথবা গুদামঘর করতে চাইলে আপনারা এটা ব্যবহার করতে পারেন।

এবার দ্বিতীয় প্রপার্টি হিসেবে আমরা আপনাদের জানাবো বারাসাতের একটি জমির কথা। কৃষ্ণনগর রোড থেকে সোজা এখানে এই জমিটা আপনারা নিতে পারবেন। দুদিকেই কিন্তু আপনারা রাস্তা পেয়ে যাবেন সুতরাং যোগাযোগ নিয়ে চিন্তার কোন কারণ নেই। একদিকের রাস্তা ১২ ফুট এবং অন্যদিকে ১০ ফুট। ১৬ লক্ষ টাকা এই জমিটার দাম রাখা হয়েছে। এবার চলে আসা যাক আজকের একেবারে শেষ বাড়ির বিজ্ঞাপনের কথায়।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/Mw0XqjXQ7Wk

এটি ঠাকুরপুকুরের জোকা অঞ্চল থেকে ১১ কিলোমিটারের মধ্যে অবস্থিত। এক কাঠা থেকে সামান্য কম জমির উপরে বাড়িটা তৈরি করা হয়েছে। বাড়িতে একটি কিচেন, একটি বেডরুম এবং একটি বাথরুম করা রয়েছে। মাত্র দেড় বছরের পুরনো সম্পত্তি এটি। কোনরকম মার্বেল বা টাইলসের ফিনিশিং করা নেই তবে সম্পূর্ণ ঘরটি নতুন রং করা। তাই এই দিকে আপনার কোন খরচ করার প্রয়োজন হবে না। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র ১৪ লক্ষ টাকা। যদি এই তিনটে প্রপার্টির মধ্যে কোন একটি আপনারা কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর সময় নষ্ট না করে নিজের যোগাযোগ নম্বরে ফোন করে নিতে পারেন।।
Contact : 9123364468.

Back to top button