কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হলো মানুষের কাছে এমন একটা জায়গা যেখানে সারা দিনের খাটাখাটনির পর একটু বিশ্রাম করা হয়ে থাকে। তাই এটা যদি মনের মত না হয় সেক্ষেত্রে স্বাভাবিকভাবেই যে একটু সমস্যা হবে তাতে কোন সন্দেহ নেই। ঝামেলা এড়ানোর জন্য আজকাল অনেকেই কিন্তু বিভিন্ন রেডিমেড বাড়ি অথবা ফ্ল্যাটের সন্ধান করে থাকেন। ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্ট যতটা সহজে পাওয়া যায় বাড়ির ক্ষেত্রে কিন্তু সেই ঘটনা ঘটে না।

যে সমস্ত মানুষ ফ্ল্যাটে থাকতে অভ্যস্ত তাই তাদের খুব একটা সমস্যা হয় না। তবে যারা একটু খোলামেলা পরিবেশের মধ্যে বাড়িতে থাকতে পছন্দ করেন তাদেরকে বেশ ঝামেলার মুখোমুখি হতে হয়।। সেই সমস্ত পাঠকদের অসুবিধার কথা মাথায় রেখেই আজ আমরা নিয়ে চলে এসেছি এমন একটি প্রতিবেদন যেখানে সুন্দর লোকেশন এর মধ্যে একটা দুর্দান্ত বাড়ির খোঁজ আপনারা পেয়ে যাবেন। যদি সম্প্রতি আপনি বা আপনার কোন পরিচিত বাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন তাহলে আজকের এই প্রতিবেদনটি বিশেষ গুরুত্বপূর্ণ হতে পারে। আমাদের আজকের লোকেশন হল বর্ধমান জেলার দুর্গাপুর।

বাড়িটি দুর্গাপুরের বামুনারা এলাকায় আরা শিবতলাতে অবস্থিত। এটি কাঁকসা থানার মধ্যে পড়ছে। ৩.৫ কাঠা জমির উপর এখানে একটি একতলা বাড়ি নির্মাণ করা হয়েছে। বাড়িটিতে আপনারা পেয়ে যাবেন চারটি বেডরুম, তিনটি বাথরুম, একটি ওপেন কিচেন সহ বড় ড্রয়িং কাম ডাইনিং রুম এবং একটি পুজোর ঘর। দুর্দান্ত লোকেশনের মধ্যে এই বাড়িটি অবস্থিত কারণ, এখান থেকে রেলওয়ে স্টেশন অথবা নিকটবর্তী বাজার খুব সামান্য দূরত্বেই আপনারা পেয়ে যাচ্ছেন।

পাশাপাশি স্কুল থেকে শুরু করে কলেজ, ব্যাংক এবং এটিএমও আপনারা পেয়ে যাবেন হাতের মুঠোয়। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ৮৫ লক্ষ টাকা। যদি আপনারা বাড়িটি কিনতে আগ্রহী থাকেন অথবা আপনাদের পরিচিত কেউ সম্প্রতি পারি কেনার কথা চিন্তাভাবনা করছে সে ক্ষেত্রে অবশ্যই কিন্তু এটা পছন্দ হলে যোগাযোগ করে নিতে পারেন।। যেকোনো ছোট বা মাঝারি ফ্যামিলি খুব সহজেই এখানে একেবারে আরামদায়ক অবস্থায় বসবাস করতে পারবে।।
Property owner name : Saikat dutta
Contact : 7001739263.

Back to top button