কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর বাড়ি বিক্রি, ভুলেও করবেন না মিস

নিজস্ব প্রতিবেদন: আজকাল এই মূল্যবৃদ্ধির বাজারে দৈনন্দিন ঝামেলায় না গিয়ে দিন শেষে একটা শান্তির জায়গায় বসবাস করার জন্য বহু মানুষ রেডিমেড বাড়ি কেনার প্রতি আগ্রহ প্রকাশ করেছেন। তবে অনেক ক্ষেত্রেই কিন্তু একটা ভালো লোকেশনের মধ্যে রেডিমেড বাড়ি যেহেতু পাওয়া যায় না তাই মানুষকে সমস্যার মুখোমুখি হতে হয়।

অনেক ক্ষেত্রেই বাড়ি পাওয়া গেলেও হয়তো সেটা আমাদের বাজেটের মধ্যে হয়ে ওঠে না।। তবে একটু চেষ্টা করলেই কিন্তু আপনারা এমন অনেক বাড়ি পেয়ে যাবেন আমাদের আশেপাশে যেগুলো হয়তো একেবারেই বসবাসের উপযুক্ত অর্থাৎ রেডি টু মুভ। চলুন আজকের এই প্রতিবেদনেও এমনই একটি বাড়ির খোঁজ চটজলদি দেখে নেওয়া যাক।

আজ আমরা যে বাড়িটি আপনাদের দেখাবো সেটা হৃদয়পুর স্টেশন থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরত্বে মধ্যে অবস্থিত। একেবারে মেন রাস্তার উপরেই মোটামুটি এই বাড়িটা অবস্থিত। সুন্দরভাবে এর ভেতরের আর বাইরের অংশে রং করা রয়েছে। এছাড়াও বাড়ির সিলিং আর জানলার ধারে আপনারা খুব সুন্দর ডিজাইন পেয়ে যাবেন। ১.৫ কাঠা জমির উপর এই বাড়িটা নির্মাণ করা হয়েছে। বাড়িতে সামনে ফ্রন্ট রোড রয়েছে দশ ফুটের। অর্থাৎ সহজেই আপনারা কিন্তু গাড়ি রাখতে পারবেন। এই বাড়িটিতে আপনারা পেয়ে যাবেন দুটো বেডরুম, একটা কিচেন, একটা বাথরুম এবং একটা ড্রয়িং রুম।

বেডরুম আর কিচেন দুটোই কিন্তু যথেষ্ট বড় আকৃতিতে এখানে তৈরি করা হয়েছে। এই বাড়িটি থেকে খুব সামান্য দূরত্বের মধ্যেই আপনারা বাজার, ব্যাংক, এটিএম, স্কুল থেকে শুরু করে হাসপাতাল এবং সমস্ত প্রয়োজনীয় জায়গা কিন্তু সহজেই পেয়ে যাবেন। জল বা ইলেক্ট্রিসিটি সংক্রান্ত কোনো সমস্যা নেই এবং আশেপাশের পরিবেশও খুব ভালো।

বাড়িটি যদি আজকে আপনারা কিনে নেন সে ক্ষেত্রে কাল থেকেই কিন্তু এখানে আপনারা বসবাস করতে পারবেন। সুতরাং নিশ্চিন্তে আপনারা এগিয়ে আসতে পারেন এবং একজন ক্রেতা হিসেবে যোগাযোগ করতে পারেন। সবশেষে জানিয়ে রাখি বাড়িটির মূল্য নির্ধারণ করা হয়েছে 33 লক্ষ টাকা। তবে সেটা অবশ্যই মালিকের সঙ্গে আলোচনা সাপেক্ষ।
Contact : 9330887554.

Back to top button