কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর বাড়ি বিক্রি, না দেখলে আপনার লস

নিজস্ব প্রতিবেদন: মানুষের তিনটি প্রাথমিক চাহিদার মধ্যে একেবারে সবার উপরেই রয়েছে বাসস্থানের চাহিদা। বাসস্থান ছাড়া কিন্তু কখনোই কারো ভবিষ্যৎ সুনিশ্চিত ভাবে ভাবা যায় না। তবে সমস্যা হচ্ছে এই যে বর্তমান সময়ে ভালো বাজেটের মধ্যে কিন্তু জমি পাওয়া সম্ভব হয় না।

আবার জমি পেয়ে গেলেও বাড়ি তৈরি করার যে ঝামেলা থাকে সেটা অনেকেই নিতে চান না। বিশেষ করে যারা চাকুরীরত মানুষ রয়েছেন তারা সব সময় রেডিমেড বাড়ির খোঁজ করে থাকেন। আমাদের এই প্রতিবেদনে তাই প্রায় সময় পাঠকদের উদ্দেশ্যে আমরা বিভিন্ন রেডিমেড বাড়ির খোঁজ নিয়ে এসে থাকি। আজকের এই প্রতিবেদনেও নিয়ে চলে এসেছি ঠিক তেমনি একটি বাড়ির খোঁজ। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক।

আজ আমরা যে বাড়িটির কথা বলব সেটি হুগলির বৈচিগ্রামে অবস্থিত। জি টি রোড থেকে মাত্র দেড় কিলোমিটার দূরত্বে রয়েছে এটি।২ কাঠা জমির উপর কলম করা এই বাড়িটা তৈরি করা হয়েছে। তবে আপাতত এডবেস্টারের শেড রয়েছে। এই বাড়িটিতে আপনারা পেয়ে যাবেন দুটি বেডরুম, একটা বাথরুম এবং একটা কিচেন। বাড়িতে একেবারে সাধারন ফ্লোরিং রয়েছে। আপনারা চাইলে কেনার পর ছাদ ঢালাই করে কিছু সামান্য পরিবর্তন করে নিতে পারেন। বাড়িটির সামনে 10 ফুটের একটি চওড়া রাস্তা রয়েছে।

বাড়ি থেকে খুব সামান্য দূরত্বের মধ্যেই কিন্তু আপনারা স্কুল থেকে শুরু করে বাজার,বাস স্ট্যান্ড এবং অটোস্ট্যান্ডসহ মোটামুটি সব ব্যবস্থাই পেয়ে যাবেন। সুন্দর লোকেশন এর মধ্যে অবস্থিত এই বাড়িটির দাম রাখা হয়েছে ১১ লক্ষ ৫০ হাজার টাকা। যদি আপনাদের বাড়িটি ভালো লেগে থাকে তাহলে দ্রুত ক্রেতা হিসেবে যোগাযোগ করতে পারেন। দেরি করে এই সুবর্ণ সুযোগ হাতছাড়া না করাই ভালো। যোগাযোগ করার জন্য নিচে ফোন নম্বর উল্লেখ করে দেওয়া হলো।
Contact : 9330887554

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/lWGFVvxGKI0

 
Back to top button