কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: নিজস্ব একটি স্থায়ী বাসস্থান ছাড়া কিন্তু কখনোই ভবিষ্যৎ সুনিশ্চিত করা সম্ভব নয়। আজকালকার ব্যস্ততম জীবনে অনেক মানুষের পক্ষেই কিন্তু আর দীর্ঘমেয়াদী সময় নিয়ে বাড়ি তৈরি করা সম্ভব হচ্ছে না। তাই বেশিরভাগ মানুষ ঝুকেছেন রেডিমেড বাড়ি কেনার দিকে। তবে রেডিমেড বাড়ি কেনার ক্ষেত্রেও কিন্তু বেশ কয়েকটি অসুবিধা লক্ষ্য করা যায়। প্রথমত অনেক সময় বাড়ির কাগজপত্র ঠিক থাকে না।

আবার বাড়ির কাগজপত্র ঠিক থাকলেও বাড়ির পরিবেশ হয়তো আমাদের মনোমতো হয় না।। ভালো লোকেশনে বা ভালো পরিবেশের মধ্যে বাড়ি নিতে চাইলে যে একটু দেখেশুনে নিতে হবে এটাই স্বাভাবিক। আমাদের এই পোর্টালের মাধ্যমে তাই পাঠকদের সুবিধার্থে আমরা আজ অব্দি বেশ কিছু জমি আর বাড়ির বিজ্ঞাপন তুলে ধরেছি। আজ আবারো নিয়ে চলে এসেছি সেরকমই একটি তথ্য।

আজ আপনাদের সাথে একটি বাড়ি বিক্রির তথ্য শেয়ার করে নেব যেটি হুগলির জনাইয়ে অবস্থিত। দুই কাঠা জমির উপর এই একতলা বাড়িটা বিক্রি রয়েছে এখানে। বাড়ির সামনে বেশ চওড়া (১৪ ফুট) চওড়া রাস্তা রয়েছে। সম্পূর্ণ বাড়িটি বাউন্ডারি ওয়াল দিয়ে ঘেরা রয়েছে অর্থাৎ এই ক্ষেত্রে আপনাদের আর আলাদা করে খরচা করার প্রয়োজন নেই। অন্যদিকে বাড়িটির ভেতর আর বাইরের অংশেও কিন্তু দুর্দান্ত রং করা রয়েছে। ডেকোরেশন দেখলে কমবেশি সকলেরই পছন্দ হয়ে যাবে।

বাড়িটির যোগাযোগ ব্যবস্থা আর পরিবেশ দুটোই কিন্তু খুব ভালো। হাতের মুঠোয় আপনারা এখানে পেয়ে যাচ্ছেন স্কুল, ব্যাংক, এটিএম থেকে শুরু করে বাজার সবকিছুই। বাড়িটি থেকে হাটা দূরত্বের মধ্যেই রয়েছে অটোস্ট্যান্ড। তাই সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ২২ লক্ষ টাকা। আপনারা যারা বাড়িতে কিনতে আগ্রহী তারা একদম দেরি না করে আমাদের দেওয়া নম্বরে দ্রুত যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 8910307548.

Back to top button