কলকাতার খুব কাছেই প্রপার লোকেশনে একদম সস্তায় এই সুন্দর একতলা বাড়ি বিক্রি, হাতছাড়া করলে আপনার লস

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হল মানুষের একটি প্রাথমিক চাহিদা। এমন বহু মানুষ রয়েছেন যারা দীর্ঘ সময় ধরে হয়তো বাড়ি তৈরি করার বা কেনার চেষ্টা করছেন। তবে নানান ধরনের সমস্যায় হয়তো সেটা সম্ভব হয়ে উঠছে না। আজকালকার দিনে বেশিরভাগ মানুষই ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্টের ভরসায় থেকে থাকেন।

তবে সমস্যা হল এই যে ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্টে কিন্তু খোলা মুক্ত পরিবেশ পাওয়া যায় না। এই দিক থেকে আবার যেকোনো বাড়ি কিন্তু খুবই ভালো। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা একেবারে কম দামের মধ্যে চন্দননগরের মত জায়গায় একটি একতলা বাড়ির বিক্রির বিজ্ঞাপন সম্পর্কে আলোচনা করতে চলেছি। বাড়িটি কিন্তু চন্দননগরের একটা সুন্দর লোকেশনে অবস্থিত। সুতরাং এটি কিনলে আপনাদের কোন রকমের সমস্যার মধ্যে করতে হবে না।।

চন্দননগরের মনসাতলা এলাকায় ২ কাঠা ২ ছটাক জমির উপর এই বাড়িটি অবস্থিত। এই বাড়িটি হলো প্রায় ১৫ বছরের পুরনো সম্পত্তি। দক্ষিণ পূর্বমুখী এই বাড়িটি একটি কর্নার প্লটে অবস্থিত যার সামনে ১২ ফুটের একটি চওড়া রাস্তা রয়েছে। বাড়িটির টোটাল কভার এরিয়া রয়েছে ১১৫০ স্কয়ার ফুট। এই বাড়িটিতে আপনারা পেয়ে যাবেন দুটি বেডরুম, দুটি টয়লেট, একটি কিচেন, একটি লিভিং কাম ডাইনিং রুম। যদি ভবিষ্যতে লোন এর প্রয়োজন হয় সেটাও কিন্তু আপনারা এই বাড়িটি থেকে খুব সহজে পেয়ে যাবেন।

এই বাড়িটি থেকে চন্দননগর স্টেশনের দূরত্ব মাত্র এক কিলোমিটার। এছাড়াও ৩০০ মিটারের মধ্যেই আপনারা স্থানীয় বাজার পেয়ে যাবেন। পাশাপাশি স্কুল থেকে শুরু করে কলেজ, হসপিটাল সবকিছুই খুব সামান্য দূরত্বের মধ্যে আপনারা পেয়ে যাবেন। এখান থেকে হাওড়া স্টেশনে দূরত্ব মাত্র ৩৩ কিলোমিটার এবং কলকাতা এয়ারপোর্ট আপনারা পেয়ে যাবেন ৪২ কিলোমিটার এর মধ্যে। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ৩৩.৫০ লক্ষ টাকা। যদি আপনারা এই বাড়িটি কিনতে আগ্রহী থাকেন তাহলে নিচের দেওয়া নম্বরে আর সময় নষ্ট না করে যোগাযোগ করে নেবেন।
Contact : 8240174758/8910254563.

Back to top button