কলকাতার কাছেই দারুণ লোকেশনে খুব সস্তায় এই সুন্দর একতলা বাড়ি বিক্রি, ভুলেও হাতছাড়া করবেন না সুযোগ

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে একটা নিজেদের বাসস্থানের চাহিদা সকলের মধ্যেই রয়েছে। কতদিন আর ভাড়া বাড়িতে কষ্ট সহ্য করবেন বলুন তো? পরের বাড়ির অধীনতা কি মেনে নেওয়া যায়? নিজেদের একটা বাড়ি থাকলে যে স্বাধীনতা থাকে সেটা তো সব জায়গায় পাওয়া যায় না।

আজকের এই বিশেষ প্রতিবেদনে পাঠকদের জন্য তাই একদম রেডি টু মুভ একটি বাড়ির খোঁজ আমরা নিয়ে হাজির হয়েছি। যারা সম্প্রতি বাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন এবং বিভিন্ন জায়গায় খোঁজখবর চালাচ্ছেন তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনটি কিন্তু একটি সমস্যার সমাধান হিসেবে আসতে পারে। তাহলে সময় নষ্ট না করে চলুন শুরু করা যাক।

প্রতিবেদনের শুরুতেই জানিয়ে রাখি আমাদের আজকের লোকেশন হল বালুরঘাট, রঘুনাথপুর এলাকা। এখানে একেবারে রাস্তার উপরেই অবস্থিত সুন্দর রং করা একটি বাড়ির খোঁজ আপনাদের দিতে চলেছি।বাড়িটি একতলা এবং এর ভেতরের আর বাইরের দিকে খুব সুন্দর করে রং করা রয়েছে।

এই বাড়িটির সামনে আর পেছনের দিকে বেশ কিছুটা ফাঁকা জমি আপনারা পেয়ে যাবেন। বাগান তৈরি করতে চাইলে অথবা গ্যারেজ বানাতে চাইলে কিন্তু কোন সমস্যা হবে না। এই বাড়িতে আপনারা তিনটে প্রবেশ পথ পাবেন। দুটি প্রবেশ পথ রয়েছে সামনে এবং একটি রয়েছে পেছনের দিকে।

সব মিলিয়ে রাস্তার উপরে দুর্দান্ত লোকেশনে অবস্থিত এই বাড়িতে কিন্তু আপনাদের স্বপ্নের ঠিকানা হয়ে যেতে পারে খুব সহজেই। লোকেশান এবং অন্যান্য জিনিসের বিচারে এই বাড়িটির দাম মালিকপক্ষের তরফ থেকে রাখা হয়েছে ৪৫ লক্ষ টাকা। তবে আপনারা কথা বলে এটি কিছু কমিয়ে নিতেই পারেন।

যারা সম্প্রতি বাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন একবার এই সম্পত্তিটি দেখে নেওয়ার চেষ্টা করুন। ভালো লাগলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে অবশ্যই এটিই বুক করে নিতে ভুলবেন না। এই ধরনের বাড়ি বা জমির খোঁজ পেতে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।
Contact : 9614497767

Back to top button