কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর একতলা বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: আমাদের মৌলিক চাহিদার মধ্যে রয়েছে বাসস্থানের চাহিদা। একটা নির্দিষ্ট সময়ের পরেই কিন্তু বহু মানুষ বাড়ি কেনা বা তৈরি করার প্রতি আগ্রহ প্রকাশ করে থাকেন। তবে বাড়ি তৈরি করাটা বর্তমান সময়ে খুব ঝামেলার ব্যাপার। বিশেষ করে যারা বাইরে চাকরি করে থাকেন অথবা বসবাস করে থাকেন তাদের জন্য কিন্তু এটা খুবই কঠিন। সেই দিক থেকে রেডিমেড বাড়ি কিনে নেওয়াটা সবথেকে বেশি ভালো।

অনেকেই এই ক্ষেত্রে ফ্ল্যাট বা বিভিন্ন ধরনের অ্যাপার্টমেন্ট কেনার কথা বলে থাকেন। তবে নিজের বাড়ির মধ্যে যে সুযোগ আর স্বাধীনতা রয়েছে সেটা কিন্তু ফ্ল্যাট বা এপার্টমেন্টে পাওয়া যায় না।। সবথেকে বড় কথা ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্টের বদ্ধ পরিবেশ অনেকেই পছন্দ করেনা। পাঠকদের সমস্ত দিক মাথায় রেখেই আজ আমরা নিয়ে চলে এসেছি একেবারে স্বল্প খরচের মধ্যে একটি দুর্দান্ত প্রপার্টি।চলুন আর অপেক্ষা না করে দেখে নেওয়া যাক।

আমাদের আজকের লোকেশন হল বেলঘরিয়া। শিয়ালদহ থেকে মাত্র চারটে স্টপেজ পরেই রয়েছে এটি। মূল কলকাতায় প্রবেশ করার যে কোনো বাস আপনারা এখান থেকে পেয়ে যাবেন আর সবথেকে বড় কথা এখান থেকে এয়ারপোর্ট মাত্র কয়েক কিলোমিটারের মধ্যে রয়েছে। আজ আমরা যে বাড়িটি দেখাবো সেটি বেলঘরিয়ার নিমতা রোডে অবস্থিত। এখান থেকে নিমতা বাজারে দূরত্ব মাত্র এক কিলোমিটার। অন্যদিকে মাত্র ২.৫ কিলোমিটার এর মধ্যেই রয়েছে কল্যাণী বাইপাস অথবা বেলঘরিয়া বাইপাস।১ কাঠা ১০ ছটাক জমির উপর এই একতলা বাড়িটা তৈরি করা হয়েছে।

বাড়িটির অভ্যন্তরে আপনারা পেয়ে যাবেন তিনটি বিশালাকৃতির বেডরুম, একটা কিচেন এবং একটি বাথরুম। পাশাপাশি একটা খুব সুন্দর ঠাকুর ঘরও এখানে তৈরি করা হয়েছে। বাড়িটাকে কিন্তু আপনাদের একটু বাইরে আর ভেতরে সুন্দর রং করে নিতে হবে। মধ্যবিত্ত সাধারণ মানুষের থাকার জন্য একেবারে উপযুক্ত এই বাড়ি। বাড়িটিতে কিন্তু আপনারা লোনের ব্যবস্থাও করে নিতে পারবেন আর সবথেকে বড় কথা সামনে ৮ ফিটের চওড়া রাস্তা রয়েছে তাই কোন গাড়ি ঢুকতেও সমস্যা হবে না।এটি একটি ব্যাংকিং প্রপার্টি যার দাম রাখা হয়েছে মাত্র ২৫ লক্ষ টাকা। যদি আগ্রহী থাকেন সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে ফোন করে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 9330887554.

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/VzSAeu8QXOoc

Back to top button